ট্রাকে ৮ হাজার ইয়াবা

বোয়ালখালী প্রতিনিধি | রবিবার , ২৭ সেপ্টেম্বর, ২০২০ at ৪:০৩ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে একটি ট্রাকসহ ইয়াবার একটি চালান আটকে দিয়েছে পুলিশ। গতকাল শনিবার সকাল পৌনে ৮ টার দিকে আরাকান সড়কের গোমদন্ডী ফুলতল এলাকায় শহরমুখি একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৭ হাজার ৬৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক কারবারিকে আটক ও ট্রাকটি জব্দ করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়কক্সবাজার দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাকে ইয়াবার একটি চালান বোয়ালখালীর উপর দিয়ে শহরে ঢুকতে যাচ্ছে গোপনে প্রাপ্ত এ সংবাদের ভিত্তিতে থানার এসআই সুমন কুমার দে ও এসআই মো. নেছার আহমেদ সঙ্গীয় ফোর্স সহ ফুলতল বাজারে অবস্থান নিয়ে ভোর থেকে শহরমুখি গাড়িগুলো তল্লাশি শুরু করে। এক পর্যায়ে পিরোজপুর ড১১০৩০৯ নম্বরের ট্রাকটিকে সিগন্যাল দিলে ট্রাক থেকে লাফ দিয়ে কক্সবাজার সদর ঝিলংজা বাংলা বাজার এলাকার সৈয়দ আলম কোমপানির পুত্র ওসমান সরওয়ার পালিয়ে গেলেও ট্রাকটির চালক ও সঙ্গীয় অপর দুজনকে আটক করে পুলিশ। পরে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে ৭ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করেন তারা। এসময় ট্রাকটিও জব্দ করা হয়।

আটককৃতরা হলকক্সবাজার ঝিলংঝার ৬নম্বর ওয়ার্ড বাংলাবাজার এলাকার মো. ছলিমুল্লাহর পুত্র কামরুল ইসলাম (২৪), একই জেলার ডিঙ্গেপাড়া, বটতলী খরুলিয়া এলাকার নুরুল ইসলামের পুত্র মো. রাসেল (২৫) এবং পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মিন্টুর বাড়ীর মৃত আবুল কাসেমের পুত্র আনোয়ারুল হক (৪২)। জানতে চাইলে বোয়ালখালী থানা ওসি মো. আবদুল করিম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঅবশেষে টেন্ডার, ব্যয় হবে সোয়া কোটি টাকা
পরবর্তী নিবন্ধসফট স্কিলের অভাব পেশাগত দক্ষতা অর্জনে অন্তরায়