টেকনাফে সৈকতে ভেসে এলো অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ

উখিয়া প্রতিনিধি | রবিবার , ৯ জুন, ২০২৪ at ৯:০৬ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে সমুদ্র সৈকতে ভেসে এলো অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মৃতদেহ। স্থানীয়রা বলছেন, দৈহিক ও মুখের অবয়ব দেখে তাদের ধারণা মৃত ব্যক্তি মিয়ানমারের নাগরিক হতে পারে।

রবিবার (৯ জুন) বিকাল সাড়ে ৫ টার দিকে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ সংলগ্ন মহেশখালিয়া পাড়াস্থ শামীমা এন্ড কোম্পানি ফিলিং স্টেশনের সামনে সমুদ্র সৈকতে মৃতদেহটি ভেসে এসেছে বলে জানান টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি।

মৃত ব্যক্তির নাম ও পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও তার আনুমানিক বয়স ৪০ বছরের বেশী বলে জানান ওসি।

স্থানীয়দের বরাতে ওসি ওসমান গনি বলেন, বিকালে জোয়ার শুরু হওয়ার সময় সাগরের ঢেউয়ের সাথে সৈকতে একটি মৃতদেহটি ভেসে আসে। এ সময় মৃতদেহটি পানিতে ভাসতে দেখে স্থানীয়রা। পরে তারা বিষয়টি পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করেছে।

মৃত ব্যক্তির শরীরের ট্যটু আঁকা রয়েছে এবং দেহাবয়ব ক্ষুদ্র নৃ-গোষ্টির সম্প্রদায়ের মত। দেহের বিভিন্ন অংশের চামড়া উঠে যাওয়ার পাশাপাশি ফুলে-ফেঁপে গেছে। এতে ধারণা করা হচ্ছে, অন্তত ২/৩ দিন আগে তার মৃত্যু হয়েছে।

ওসি বলেন, স্থানীয়রা ধারণা করছেন, এটি মিয়ানমারে আভ্যন্তরীণ সংঘাতে নিহত কোন ব্যক্তির মৃতদেহ হতে পারে। লাশটি উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় কোদাল দিয়ে কুপিয়ে কৃষককে হত্যা, ঘাতক আটক
পরবর্তী নিবন্ধটেকনাফে আবাসিক হোটেলের ম্যানেজারসহ ৬ যৌনকর্মী আটক