টিসিবির পণ্য কিনতে যাওয়ার সময় গাড়ির ধাক্কা, কৃষক নিহত

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ২৯ নভেম্বর, ২০২৩ at ৯:৫৮ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে টিসিবির পণ্য কিনতে গিয়ে লরির ধাক্কায় আবুল কালাম প্রকাশ গুন্নি (৬৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে ঢাকাচট্টগ্রাম মহাসড়কের নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫ টার দিকে তিনি মারা যান।

নিহত আবুল কালাম উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ইছামতি গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। ঘটনার প্রত্যক্ষদর্শী আতিকুর রহমান টুটুল বলেন, সকাল ১১টার দিকে আবুল কালম টিসিবির পণ্য কিনতে ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদে যাওয়ার জন্য সড়ক পার হওয়ার সময় লরির ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মীরসরাই মাতৃকা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে (চমেক) নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তিনি মারা যান। তিন ৪ মেয়ে ও ১ পুত্র সন্তানের জনক।

এই বিষয়ে কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি আহত হওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাওয়ার আগে স্বজনরা তাকে নিয়ে চলে যায়। শুনেছি আহত লোকটা হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় গাড়ি ও চালককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধরুহুল আমীন
পরবর্তী নিবন্ধজঙ্গল সলিমপুরে অস্ত্রসহ যুবদল নেতা গ্রেপ্তার