জন্মদিনে চঞ্চলের জন্য ‘খুশির বার্তা’

| রবিবার , ২ জুন, ২০২৪ at ৭:৩২ পূর্বাহ্ণ

অভিনেত্রী শাহনাজ খুশির জন্মদিনে চঞ্চল জানিয়েছিলেন, তিনি তার বন্ধুর সঙ্গে আমৃত্যু ঝগড়া করে কাটিয়ে দিতে চান। আর চঞ্চলের জন্মদিনে খুশির প্রত্যাশা, সবার ভালোবাসায় যেন অভিনেতার সব শূন্যতা পূরণ হয়ে যায়। শনিবার অভিনেতা চঞ্চলের ৫০তম জন্মবার্ষিকী। আর বিশেষ দিনে ফেসবুকে চঞ্চলের উদ্দেশে কিছু কথা লিখে শুভেচ্ছা জানিয়েছেন খুশি। খবর বিডিনিউজের।

বাংলা নাটকে আঞ্চলিক ভাষায় সংলাপ বলে জনপ্রিয়তা পাওয়া জুটি বাস্তব জীবনেও দারুণ বন্ধু। শুভ জন্মদিন চঞ্চল বন্ধু শিরোনাম দিয়ে খুশি লিখেছেন, মানুষ যত ঋদ্ধ হয়, পরিসরকর্মক্ষেত্র যত বড় হয়, তাঁকে সারপ্রাইজ দেয়া ততো কঠিন হয়। কি এক মুসিব্বত বল তো?! তুই এখন দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে জায়গা করেছিস।

নানান জায়গা থেকে দুদিন আগে থেকেই উইশ করতে থাকে! গোপন বলে আর কিছু রয় না। সবার আশীষে আয়ু বাড়ুক তোর, ভালবাসায় ভরে উঠুক সব শুন্যতা। খুশির পোস্টে চঞ্চলকে শুভেচ্ছা জানিয়েছেন নাটকসিনেমা জগতের বাইরেও আরো অনেক মানুষ।

পাবনা সুজানগর উপজেলার কামারহাট গ্রামে ১৯৭৪ সালের এই দিনে জন্ম চঞ্চলের। স্কুলকলেজের গণ্ডি পেরিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলায় ভর্তি হওয়ার পর মঞ্চনাটকের দিকে ঝুঁকতে শুরু করেন তিনি। ১৯৯৬ সালে মামুনুর রশীদের নাট্যদল ‘আরণ্যকে’ শুরু হয়েছিল চঞ্চলের অভিনয়জীবন। তাই গুরু মানেন মামুনুর রশীদকে।

পূর্ববর্তী নিবন্ধইঙ্গিতে কাকে ‘নিমকহারাম’ বললেন পরীমণি?
পরবর্তী নিবন্ধশেষ হলো সত্যজিৎ রায় রেট্রোসপেকটিভ