চুনতি অভয়ারণ্যে অর্ধগলিত লাশ, উদ্ধার করা যায়নি বন্যহাতির আনাগোনায়

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৪ মে, ২০২৪ at ৭:০৯ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্যের এলিফ্যান্ট ওভারপাশের পশ্চিম পাশ থেকে অজ্ঞাত যুবকের (৪৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে স্থানীয়রা তার মরদেহ দেখতে পান।

পুলিশ জানায়, খবর পেয়ে সন্ধ্যায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করতে যায় তারা। কিন্তু ঘটনাস্থলে গিয়ে আশপাশে বন্যহাতি অবস্থান করায় তার মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি। মরদেহের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই যুবক বন্যহাতির তাড়া খেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসেন জানান, অভয়ারণ্যের এলিফ্যান্ট ওভারপাশের পশ্চিমে ১০০ মিটার দূরে অজ্ঞাত যুবকের মরদেহ পাওয়া যায়। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে ঘটনাস্থলের আশপাশে বন্যহাতির আনাগোনা দেখা গেছে। তাই মঙ্গলবার (আজ) সকালে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হবে।

লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধারপূর্বক ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট পাবার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধসংরক্ষিত বনাঞ্চলের জায়গা দখল করে ঘর নির্মাণ
পরবর্তী নিবন্ধব্যানারে সাবেক ভূমিমন্ত্রীর এপিএসের ছবি নিয়ে হট্টগোল, একাংশের সভা বয়কট