চন্দনাইশ উপজেলা পরিষদের ৫৪তম সাধারণ সভা

চন্দনাইশ প্রতিনিধি | বুধবার , ৩১ জানুয়ারি, ২০২৪ at ৯:৪১ পূর্বাহ্ণ

চন্দনাইশ উপজেলা পরিষদের ৫৪তম সাধারণ সভা গত সোমবার সকালে উপজেলা ভিডিও কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এড. কামেলা খানম রূপার সভাপতিত্বে সভায় পরিষদের উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম চৌধুরী এমপি। এ সময় তিনি বিগত সময়ের ন্যায় চন্দনাইশ উপজেলার সকল কর্মকাণ্ড সুষ্ঠু ও সুচারুরূপে পরিচালনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন২০৪১ বাস্তবায়নে সকল বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগমের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, চন্দনাইশ পৌরসভার মেয়র মু. মাহাবুবুল আলম খোকা, দোহাজারী পৌরসভার মেয়র মো. লোকমান হাকিম, সহকারী কমিশনার (ভূমি) ডিপ্লোমেসি চাকমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, ইউপি চেয়ারম্যান মো. আবদুল আলীম, এড. খোরশেদ বিন ইসহাক, আমিন আহমেদ চৌধুরী রোকনসহ সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

একইদিন এমপি মো. নজরুল ইসলাম চৌধুরী মাসিক আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান উদ্বোধন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধরমনা আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভা
পরবর্তী নিবন্ধআনোয়ারায় ময়দার মিলে অভিযান, ৪০ হাজার টাকা জরিমানা