চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

আজাদী অনলাইন | শনিবার , ১৮ মে, ২০২৪ at ৯:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে মহানগর ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। ধারণা করা হচ্ছে, চলমান সংঘাতের জেরে এ জরুরি সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শনিবার (১৮ মে ) রাতে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার কারণে বিগত ১৭ সেপ্টেম্বর ২০১৮ সালে মাহমুদুল করিমকে সভাপতি এবং সুভাষ মল্লিক সবুজকে সাধারণ সম্পাদক করে ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম কলেজ শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল।

বিষয়টি নিশ্চিত করে রাতে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের ফেইসবুক আইডি থেকে পোস্ট শেয়ার করেন তারা।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকা‌রিয়া দস্তগীর দৈ‌নিক আজাদীকে বলেন, তাদের পরস্পরের সাথে লিয়াজু ‌ছিল না। দীর্ঘদিন ধরে নেতাকর্মী ও শিক্ষার্থীরা নতুন ক‌মি‌টির দাবি জানাচ্ছে। সভাপ‌তি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নানান অ‌ভিযোগ। বেশ কয়েক‌দিন ধ‌রে খুব বিশৃঙ্খলা চল‌ছিল, সব মি‌লিয়ে ক‌মি‌টিটা বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে বজ্রপাতে যুবকের মৃত্যু
পরবর্তী নিবন্ধআনোয়ারায় কলেজ অধ্যক্ষের রুমে দুই শিক্ষকের মারামারি