চকবাজার বাচ্চু স্মৃতি সংসদের চক্ষু চিকিৎসা ক্যাম্প

| শুক্রবার , ৯ ডিসেম্বর, ২০২২ at ৭:২৬ পূর্বাহ্ণ

মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম এ. কে. এম, গোলাম মোস্তফা বাচ্চু’র ৩৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চকবাজার বাচ্চু স্মৃতি সংসদের উদ্যোগে গত ৬ ডিসেম্বর কাপাসগোলাস্থ একটি হল রুমে আলোচনা সভা, বিনামূল্য চক্ষু ক্যাম্প, খতনা ওষুধ বিতরণ করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দিন।

তিনি বলেন, দলের স্বার্থে সকল ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং বাচ্চুর মত দলের একজন আদর্শিক ও ত্যাগী নেতা হাওয়ার চেষ্টা করি। সংগঠনের সভাপতি মুজিব ইমরান বিপ্লবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন আবু নাছের রনির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা শফর আলী, মহানগর আ.লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, ওয়ার্ড আ.লীগের সভাপতি মোজাহেরুল ইসলাম চৌধুরী, শুলকবহর ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. আতিকুর রহমান।

বক্তব্য রাখেন কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, মনজুর হোসাইন, আমিনুল হক রমজু, লোকমান হাকিম, মো. ইব্রাহিম, এ. কে.এম আনিসুজ্জামান, আবুল খায়ের বাচ্চু ,মো. ইলিয়াছ, অ্যাডভোকেট শাহেদুল আজম শাকিল , হাজী মুহাম্মদ সেলিম রহমান, মোস্তাক আহমদ টিপু, নিজাম উদ্দিন, কায়ছার আহমেদ, মো. জসিম উদ্দিন ও মিনহাজ মাহমুদ রনি।

সভা শেষে লায়ন্স ক্লাব অব চিটাগাং ও সার্ক মানবধিকার ফাউন্ডেশন মহানগরের সহযোগিতায় চক্ষু চিকিৎসা ক্যাম্প, ১০ শিশুকে খতনা, ডায়বেটিক পরীক্ষা ও বিনামুল্যে ওষুধ বিতরন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় মানদৌস, সমুদ্রবন্দরসমূহে ২ নম্বর সংকেত
পরবর্তী নিবন্ধমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ