কর্ণফুলীর আবাসিকে চালককে গাছের সঙ্গে বেঁধে সিএনজি ছিনতাই

জে. জাহেদ, নিজস্ব প্রতিবেদক | সোমবার , ১৬ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৩৮ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় চালককে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

অটোরিকশা চালকের নাম মামুনুর রশীদ (২৮)। সে বাঁশখালী উপজেলার কাতারিয়া ইউনিয়নের (৫ নম্বর ওয়ার্ড) মানিক পাঠানের বাড়ির সুলতান আহমদের ছেলে।

গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মইজ্জ্যারটেক সিডিএ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মোহাম্মদ মনির হোসেন।

এ ঘটনায় ১৬ সেপ্টেম্বর (সোমবার) ছিনতাই হওয়া সিএনজি অটোরিকশাটির মালিক বাঁশখালী উপজেলার মিজানুর রহমান (২৯) বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে সিএমপির কর্ণফুলী থানায় মামলা হয়েছে। যার মামলা নং-৩৮/০৯।

মামলার আসামিরা হলেন-বাঁশখালী উপজেলার চেচুরিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে তারেক (৩০) এবং একই এলাকার মনির আহমদের ছেলে শাকিল (২৯)।

এজাহার সূত্রে জানা গেছে, আসামি তারেক চালকের পরিচিত। আসামিরা ঘটনার দিন বিকেলে বাঁশখালী চেচুরিয়া এস.কে.বি ক্লাবের সামনে থেকে মইজ্জ্যারটেক যাওয়া এবং ফের একই স্থানে আসার জন্য ১ হাজার টাকায় সিএনজি ভাড়া করেন।

পরে চালক তাঁদের দুজনকে মইজ্জ্যারটেক নিয়ে যায়। তাঁরপর আসামিরা জরুরি কাজের কথা বলে চালককে আবাসিকের ভেতরে নিয়ে গিয়ে রশি দিয়ে হাত-পা এবং গামছা দিয়ে মুখ বেঁধে ব্যাপক মারধর করেন।

পরে নাম্বার বিহীন সিএনজি অটোরিকশা নিয়ে পালিয়ে যান। পরে চালক কোন মতে মালিক মিজানের সাথে যোগাযোগ করলে মালিক এসে চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, ‘চালককে মারধর করে সিএনজি ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

পূর্ববর্তী নিবন্ধসিডিএর জলাবদ্ধতা নিরসন প্রকল্পের মালামাল চুরি
পরবর্তী নিবন্ধমহেশখালীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা