এভারকেয়ার হাসপাতালে যোগ দিলেন ইএনটি বিশেষজ্ঞ

| সোমবার , ১৩ মে, ২০২৪ at ৭:০৪ পূর্বাহ্ণ

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামে যোগ দিয়েছেন ইএনটি চিকিৎসায় সুখ্যাতিসম্পন্ন বিশেষজ্ঞ চিকিৎসক ডা. এবিএম তোফাজ্জল হোসেন। তিনি হাসপাতালের ইএনটি, হেড অ্যান্ড নেক সার্জারি বিভাগে কনসালটেন্ট হিসেবে দায়িত্ব পালন করবেন। এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামে যোগদানের আগে ডা. তোফাজ্জল দীর্ঘ ১২ বছর মালয়েশিয়ার ইউনিভার্সিটি অব সাবাহ এবং কুইন এলিজাবেথ হসপিটালে সহকারী অধ্যাপক ও বিশেষজ্ঞ হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও, তিনি উজবেকিস্তানের তাসখন্দে সেন্ট্রাল এশিয়ান ইউনিভার্সিটিতে ইএনটি ও হেডনেক সার্জারি বিভাগের অধ্যাপক এবং স্কুল অব মেডিসিনের ডিন হিসাবে নিযুক্ত ছিলেন।

এমবিবিএস, এমসিপিএস, ডিএলও, এফআরসিএস (এডিন) ইত্যাদি যোগ্যতাসম্পন্ন ডা. .বি.এম. তোফাজ্জল হোসেনের আগমনে চট্টগ্রামবাসীর জন্য বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিশ্চিতের প্রতিশ্রুতি পূরণে আরও একধাপ এগিয়ে গেল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম।

ডা. .বি.এম. তোফাজ্জল হোসেনের উপস্থিতিতে রোগীরা এখন থেকে হাসপাতালের ইএনটি বিভাগে আরও উন্নত সেবা পাবেন। তাঁর উদ্ভাবনী কর্মপদ্ধতি রোগী ও স্বজনদের মাঝে আস্থা বৃদ্ধির পাশাপাশি চিকিৎসা পদ্ধতি ও অভিজ্ঞতা সহজতর করে তোলে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসবুজবাগ থেকে ১২ জুয়াড়ি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধকাট্টলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে অভিভাবক সমাবেশ