এবার চেন্নাইকে উড়িয়ে দিল বাংলা টাইগার্স

আবুধাবি থেকে ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ২৪ নভেম্বর, ২০২১ at ১২:১২ পূর্বাহ্ণ

আগের ম্যাচে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন নর্দান ওয়ারিয়র্সকে উড়িয়ে দেওয়ার পর এবার চেন্নাইকে উড়িয়ে দিল বাংলা টাইগার্স। মঙ্গলবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে চেন্নাইকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলা টাইগার্স।

টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচে বাংলা টাইগার্স ভালো করতে না পারলেও তৃতীয় ম্যাচ থেকে দুর্দান্তভাবে ফিরে এসেছে টুর্নামেন্টে। পরপর দুই জয় তুলে নিয়ে নিজেদের সেরাটা যেন দিচ্ছে বাংলা টাইগার্স। আগের ম্যাচে নর্দান ওয়ারিয়র্সের বিপক্ষে ব্যাটসম্যানরা দুর্দান্ত করলেও আজও বোলাররাই মূলত এগিয়ে দিয়েছে দলকে। প্রথমে ব্যাট করতে নামা চেন্নাই মাত্র ৯০ রান করতে সমর্থ হয়।

বলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান আসে অ্যাঞ্জেলো পেরেরার ব্যাট থেকে। এছাড়া সামিউল্লাহ ২০, ডিয়াল ১৫, রাজাপাকসে করে ১০ রান। বাংলা টাইগার্স এর পক্ষে দুটি উইকেট নিয়েছেন বেনি হাওয়েল। ৯১ রানের লক্ষ্য তাড়া করতে নামা বাংলা টাইগার্স শুরু থেকে ঝড় তোলে। দলের দুই ওপেনার জনসন চার্লস এবং হযরত উল্লাহ যা যায় মাত্র ১৯ বলে ৬৭ রান তুলে নেয়। ১২ বলে ৩৬ রান করে ফিরেন জনসন।

তিনি একটি চার এবং ৫টি ছক্কা মেরেছেন। এরপর জেকসকে নিয়ে মাত্র ৪.২ ওভারে জয় নিশ্চিত করে আসেন হযরতুল্লাহ জাজাই। তিনি অপরাজিত ছিলেন ৯ বলে ৩৪ রান করে। ৪ টি চার এবং ৩ টি ছক্কা মেরেছেন জাজাই। জেকস করেন ৫ বলে ১৪ রান।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী ওয়াসিমকে নির্বাচনী অফিস-তোরণ অপসারণের নির্দেশ
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা