এইচএসসির ফরম পূরণের সময় বাড়ল ৬ জুলাই পর্যন্ত

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ৬:৪৭ পূর্বাহ্ণ

২০২২ সালের এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বাড়িয়েছে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটি। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৬ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সুযোগ পাবে পরীক্ষার্থীরা। আর ফরম পূরণের ফি জমা দেয়া যাবে ৭ জুলাই পর্যন্ত। ঢাকা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এস এম আমিরুল ইসলামের স্বাক্ষরে ২০ জুন (গতকাল) জারিকৃত এক বিজ্ঞপ্তিতে সময়সীমা বাড়ানোর এ তথ্য জানানো হয়েছে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির এই সিদ্ধান্ত চট্টগ্রাম শিক্ষাবোর্ডের এইচএসসি পরীক্ষার্থীদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে। এ তথ্য নিশ্চিত করে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মুস্তফা কামরুল আখতার গতকাল আজাদীকে বলেন, চলতি বছরের (২০২২ সালের) এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণের সময়সীমা বাড়ানো হয়েছে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির এই সিদ্ধান্ত চট্টগ্রাম শিক্ষাবোর্ডের ক্ষেত্রেও প্রযোজ্য হবে। অর্থাৎ চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীন ২০২২ সালের এইচএসসি পরীক্ষার ফরম পূরণ আগামী ৬ জুলাই পর্যন্ত করা যাবে। বোর্ডের পক্ষ থেকে মঙ্গলবারই (আজ) এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলেও জানান চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মুস্তফা কামরুল আখতার।