উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

কক্সবাজার প্রতিনিধি | সোমবার , ১৩ মে, ২০২৪ at ৩:৫০ অপরাহ্ণ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বানের তৃতীয় ধাপে উখিয়া উপজেলা পরিষদের নির্বাচনে ৩ টি পদে ১১ প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোমবার (১৩ মে) সকাল ১২ টায় কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন প্রার্থীদের মাঝে এই প্রতীক বরাদ্দ দেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জনকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

চেয়ারম্যান পদে জাহাঙ্গীর কবির চৌধুরী (আনারস), আবুল মনসুর চৌধুরী (মোটর সাইকেল) ও জাফর আলম চৌধূরী (ঘোড়া) প্রতীক পেয়েছেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে রাসেল চৌধুরী (তালা), জাহাঙ্গীর আলম (টিউবওয়েল) , বাহার উদ্দিন মিন্টু (মাইক), গফুর চৌধুরী (চশমা) ও গফুর উল্লাহ (বই) প্রতীক বরাদ্দ পেয়েছেন ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন্নেসা বেবী (কলস), সানজিদা আক্তার নূরী (প্রজাপতি) ও শাহীনা আক্তার (হাঁস) প্রতীক বরাদ্দ পেয়েছেন ।

উখিয়া উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৪৯ হাজার ৩১২ জন। এর মধ্যে ৭৭ হাজার ৪৭ জন পুরুষ এবং মহিলা ভোটার ৭২ হাজার ২৬৫ জন।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠিতব্য এই ভোটে উখিয়ার ভোটাররা ইভিএমে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিবে।

পূর্ববর্তী নিবন্ধ২১ লাখ টাকার আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেটসহ গ্রেফতার ২
পরবর্তী নিবন্ধরামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীকে প্রতীক বরাদ্দ