আনোয়ারায় মেরিন ফিসারিজ অফিসারকে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

আনোয়ারা প্রতিনিধি | মঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৪:২৪ অপরাহ্ণ

আনোয়ারায় মৎস্যজীবীর নিবন্ধন তালিকায় নাম দেওয়াকে কেন্দ্র করে উপজেলা মেরিন ফিসারিজ অফিসার মো. হোজ্জাতুল ইসলামকে মারধরের ঘটনায় ইউপি সদস্য আবদুল শুক্কুরকে ( ৪৫) গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি) পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ১২টায় নগরীর লালদিঘী এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করে।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম নগরীর একটি বাসায় অভিযান চালায় ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃত শুক্কুর পরৈকোডা ইউনিয়নের তাতুয়া গ্রামের আবদুল খালেকের পুত্র।

তিনি পরৈকোড়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। জানা যায়, মৎস্যজীবীদের নিবন্ধনে নাম দেওয়াকে কেন্দ্র করে সোমবার বিকালে পরৈকোড়া ইউনিয়নের ইউপি সদস্য আবদুল শুক্কুর উপজেলা মেরিন ফিসারিজ কর্মকর্তা মো. হোজ্জাতুল ইসলামকে মারধর করে। এ ঘটনায় ইউপি সদস্য আবদুল শুক্কুর (৪৫), ঠিকাদার কুতুব উদ্দিন (৫১) ও রাশেদুল করিমের (৪১) নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েক জনকে আসামি করে হোজ্জাতুল ইসলাম বাদী হয়ে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ বলেন, উপজেলা মেরিন ফিসারিজ অফিসার মো. হোজ্জাতুল ইসলামকে মারধরের ঘটনায় তানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে মামলার ১ নং আসামি আবদুল শুক্কুরকে গ্রেপ্তার করে। বাকী আসামিদের ধরতে অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধনিউ মাকের্টে সংঘর্ষ : ১২০০ জনের বিরুদ্ধে চসিকের মামলা
পরবর্তী নিবন্ধসিআইইউতে একাডেমিক কাউন্সিলের বৈঠক অনুষ্ঠিত