আগামী এক মাসের মধ্যে রাউজান হবে নেশা-ধূমপানমুক্ত : ফজলে করিম

রাউজান প্রতিনিধি | মঙ্গলবার , ১১ জুন, ২০২৪ at ৭:৫৮ পূর্বাহ্ণ

রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, নেশাখোরধূমপায়ীদের আর কোনো স্থান রাউজানে হবে না। মাদক ও ধূমপায়ীদের তিনি সর্তক করে বলেনপ্রতিবছর বহু মানুষ ক্যান্সারের মত রোগে অকাল মৃত্যু হচ্ছে। নেশার কারণে আমরা আর মানুষের অকাল মৃত্যু দেখতে চাই না। আগামী এক মাসের মধ্যে এই উপজেলায় নেশাজাত দ্রব্য ও বিড়ি সিগারেট বিক্রি বন্ধ করা হবে।

গতকাল সোমবার রাউজান সরকারি কলেজ মাঠ, নয় নম্বার ওয়ার্ডের মহিলা মাদরাসার মাঠ ও গহিরায় ভিজিডি চাল বিতরণের প্রতিটি কর্মসূচিতে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সমবেত নারী পুরুষদের উদ্দেশ্যে তিনি বলেন, বিশ্বের দেশে দেশে চলমান যুদ্ধের কারণে বিভিন্ন দেশে অর্থনৈতিক মন্দা চলছে। বিভিন্ন দেশের মানুষ নানা ধরনের সমস্যার মধ্যে রয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার দেশের কোনো মানুষকে অভুক্ত থাকতে দেননি। গরীব মানুষ যাতে কষ্ট না পায় সেদিকে লক্ষ্য রেখে ভিজিএফ, ভিজিডি, টিসিবির মাধ্যমে খাদ্য সহায়তা দিচ্ছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগজ্যাই মারমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব। উপস্থিত ছিলেন এসিল্যান্ড রিদোয়ানুল ইসলাম, ওসি জাহেদ হোসেন, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, সমীর দাশ গুপ্ত, কাউন্সিলর কাজী ইকবাল, আলমগীর আলী, আজাদ হোসেন, জসিম উদ্দিন চৌধুরী, দিলীপ চৌধুরী, সওকত হাসান, নজরুল ইসলাম চৌধুরী, মুছা আলম খান চৌধুরী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধদেশপ্রেম ও নারী শিক্ষার প্রসারে শহীদ নূতন চন্দ্র সিংহ অনুকরণীয় দৃষ্টান্ত
পরবর্তী নিবন্ধদ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে জয় পেয়েছে রাফা ক্রিকেট ক্লাব এবং ইয়ং স্টার ক্লাব