বিজিসি ট্রাস্ট ভার্সিটিতে চারদিন ব্যাপী ওপেন ডে

| বুধবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২১ at ৮:২৩ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের আয়োজনে চারদিন ব্যাপী ওপেন ডে গত সোমবার থেকে শুরু হয়েছে। অনুষ্ঠান উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব। ২২ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত আয়োজিত ওপেন ডে উপলক্ষে বিভিন্ন বিষয়ে ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীরা ৩ হাজার টাকা ছাড়সহ বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করছেন।
এ বিষয়ে উপাচার্য বলেন, দক্ষিণ চট্টগ্রামসহ সমগ্র চট্টগ্রামে উচ্চ শিক্ষা বিস্তারে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ অনন্য ভূমিকা পালন করছে। ইতোমধ্যে দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন কলেজ-মাদ্রাসা থেকে এইচএসসি এবং আলিম পাসকৃত ছাত্র-ছাত্রীদের জন্য ১০% বিশেষ ছাড়সহ ভর্তিচ্ছু সকল ছাত্র-ছাত্রীর জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ১০% থেকে ১০০% পর্যন্ত ছাড় প্রদান করছে। এর ফলে অত্র অঞ্চলের শিক্ষার্থীরা স্বল্প খরচে উচ্চ শিক্ষা গ্রহণ করতে পারছে।
এ সময় বিশ্ববিদ্যায়ের ট্রেজারার প্রফেসর আ ন ম ইউসুফ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ন বৈদ্য, রেজিস্ট্রার এ এফ এম আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিস্ট্রার সালাউদ্দিন শাহরিয়ার, ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারা জেনী, সহকারী অধ্যাপক ড. তালহা বিন ইমরান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদা আকতার, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সিরাজ মিয়া, শিক্ষক মাহমুদুল হক, আমিনুল হক সিদ্দিকী, অভিজিত পাঠক, বৃষ্টি রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনিরাপদ কর্মস্থল ও ন্যূনতম মজুরি নির্ধারণের দাবি
পরবর্তী নিবন্ধবোধনের পথ আবৃত্তি