তনজিমুল মোছলেমীন এতিমখানার ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী

| সোমবার , ১৮ জানুয়ারি, ২০২১ at ১১:১২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম বলেন, এতিমদের কল্যাণে কাজ করা অত্যন্ত মহৎ কাজ। এই কঠিন দায়িত্ব পালন করার মাধ্যমে মহৎ উদ্দেশ্য সফল করার ব্রত নিয়ে আল্লামা হাকীম মোবারক আলী হেজাযী (রহ.) প্রতিষ্ঠিত তনজিমুল মোছলেমীন এতিমখানা কাজ করে যাচ্ছে। এই প্রতিষ্ঠানকে কালের পরীক্ষায় উত্তীর্ণ বলা যায়। আমরা সবাই এই এতিমখানার সাফল্যে আনন্দিত ও গর্বিত।
গতকাল রোববার সকাল ১০টায় চট্টগ্রাম শাহ্‌ আমানত দরগাহ সংলগ্ন তনজিমুল মোছলেমীন এতিমখানার ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও হেফজ সমাপ্তকারী ছাত্রদের দস্তারবন্দী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ফশফন। এতিমখানার সভাপতি আল্লামা ড. আ ফ ম খালিদ হোসেনের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলম।
এতিমখানার তত্ত্বাবধায়ক হাফেজ মোহাম্মদ আমান উল্লাহর পরিচালনায় মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন এতিমখানার সম্পাদক অধ্যাপক হাকীম জামাল উদ্দিন হেজাযী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইদ্রিস মিয়া, যোবায়ের আলম, রফিক খান, অধ্যাপক নঈম কাদের, অধ্যাপক সাব্বির আহমদ, হামিদ হোসাইন, আফসার উদ্দিন, আহমদ হোসেন খাঁন, হাফেজ লিয়াকত আলী চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদেশে সাড়ে আট মাসের সর্বনিম্ন রোগী শনাক্ত
পরবর্তী নিবন্ধএশিয়ান হসপিটালে এনআইসিইউ উদ্বোধন