আর্ত মানবতার সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য অর্জন সম্ভব

ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধনে সাইফুদ্দীন আল-হাসানী

| শনিবার , ২৭ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৪০ পূর্বাহ্ণ

হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের উদ্যোগে, আন্‌জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া, মইনীয়া যুব ফোরাম ও মইনীয়া সাইফিয়া ব্লাড ব্যাংকের সহযোগিতায় বিনামূল্যে চিকিৎসাসেবা, ব্লাড গ্রুপিং, ডায়াবেটিস পরীক্ষা ও খতনা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে মাইজভাণ্ডার রহমানিয়া মইনীয়া মাদ্‌রাসা প্রাঙ্গণে দিনব্যাপী চলা এই ফ্রি ক্যাম্পের উদ্বোধন করেন মাইজভাণ্ডার দরবারের সাজ্জাদানশীন শাহ্‌সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী (মা.জি.আ.)।
এসময় তিনি বলেন, দেশে গরিব লোকজন এখনো টাকার অভাবে ন্যূনতম চিকিৎসাসেবা পান না। বিত্তবানরা তাদের প্রতি একটু দৃষ্টি দিলে তারা উপকৃত হতো। তিনি বলেন, আর্ত মানবতার সেবার মাধ্যমে মহান আল্লাহ পাকের নৈকট্য অর্জন করা যায়।
বিভিন্ন বয়সী হাজারো নারী-পুরুষ-শিশু ক্যাম্পে এসে ফ্রি চিকিৎসা ও ওষুধ গ্রহণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মইনীয়া যুব ফোরামের সভাপতি শাহ্‌জাদা সৈয়দ মেহবুব-এ-মইনুদ্দীন আল্‌-হাসানী, কার্যকরী সভাপতি শাহ্‌জাদা সৈয়দ মাশুক-এ-মইনুদ্দীন, সিনিয়র সহসভাপতি শাহ্‌জাদা সৈয়দ হাসনাইন-এ-মইনুদ্দীন। চিকিৎসাসেবা প্রদান করেন ডা. মেসবাহ উদ্দিন সওকত, ডা. সায়মা, ডা. আনজুমান আরা ছবুর, ডা. মাহফুজুল হক, ডা. মুহাম্মদ নূরুল আনোয়ার হিরন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপাঁচলাইশ থানা ছাত্রলীগের র‌্যালি
পরবর্তী নিবন্ধপশ্চিম গুজরায় দুস্থদের মাঝে চাল বিতরণ