চসিকের সাবেক কাউন্সিলর ডিউক খুলনায় গ্রেপ্তার

জে. জাহেদ, নিজস্ব প্রতিবেদক | সোমবার , ২৮ অক্টোবর, ২০২৪ at ৫:৪১ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন সদ্য সাবেক কাউন্সিলর নাজমুল হক (ডিউক) খুলনা মেট্টোপলিটন পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

গত রাত (সোমবার) সাড়ে ১২টার দিকে খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এলাকা থেকে কেএমপি’র খান জাহান আলী থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

এ বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেট্টোপলিটন পুলিশ উত্তর জোনের সহকারি পুলিশ কমিশনার (এসি) লেয়াকত হোসেন ও খান জাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন।

গ্রেপ্তার নাজমুল হক ডিউক নগরীর ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর। তার বিরুদ্ধে সিএমপি ডবলমুরিং মডেল থানায় মামলা রয়েছে বলে বিশেষ সূত্রে জানায়।

অভিযান ও ঘটনা সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর (রোববার) খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে সাবেক এই কাউন্সিলরের বড় ছেলের ওরিয়েন্টেশন ক্লাস উপলক্ষে তিনি খুলনায় অবস্থান করছিলেন।

রাতেও তিনি খুলনা শিরোমনি এলাকায় ছেলের সাথে সময় কাটান। গত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে সিএমপি ডবলমুরিং মডেল থানার রিকুইজিশন এর মাধ্যমে খুলনা মেট্টোপলিটন পুলিশ (কেএমপি) এর খান জাহান আলী থানা পুলিশ তাকে একটি বাসা থেকে আটক করেন। পরে দুপুরের দিকে সিএমপি পুলিশের কাছে হস্তান্তর করেন।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি-গণমাধ্যম) কাজী মো. তারেক আজিজ বলেন, ‘ঘটনাটি সত্য, গ্রেপ্তার কাউন্সিলর ডিউককে নগরীর ডবলমুরিং মডেল থানা পুলিশ খুলনা থেকে নিয়ে আসতেছেন। হয়তো কিছুক্ষণের মধ্যে সিএমপিতে এসে পৌঁছবেন।’

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীর কাটিরহাটে অভিযানে ৫ দোকান মালিককে দন্ড
পরবর্তী নিবন্ধটেকনাফে চিরকুট লিখে স্কুলকক্ষে দপ্তরির আত্মহত্যা