খাগড়াছড়িতে ভারতীয় নাগরিকসহ আটক ২

খাগড়াছড়ি প্রতিনিধি | শুক্রবার , ২৫ অক্টোবর, ২০২৪ at ৬:১৬ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির মাটিরাঙা সীমান্ত থেকে রনি দাস (৩২) নামে এক ভারতীয় নাগরিক কে আটক করেছে বিজিবি। গতকাল বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে ৪০ বিজিবির খেদাছড়া ব্যাটালিয়ন ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আফিক হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় একজন বাংলাদেশি সহযোগীকে আটক করা হয়েছে বলে জানান তিনি। তিনি আরও জানান, গতকাল দুপুরে মাটিরাঙার খেদাছড়া ব্যাটালিয়নের শফিটিলা বিওপি এলাকায় বাংলাদেশ হতে ভারতে প্রত্যাবর্তনের সময় রনি দাসকে আটক করা হয়। আটককৃত রনি দাস দক্ষিণ ত্রিপুরার বেলুনিয়ার ললিত দাসের ছেলে। এ সময় তার কাছ থেকে ভারতীয় ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের পার্মানেন্ট একাউন্ট নাম্বার কার্ড ও আধার কার্ডের ছবি পাওয়া যায়।

এছাড়াও আটককৃত ভারতীয় নাগরিকের নিকট হতে ২টি মোবাইল ফোন ও বাংলাদেশি নগদ ৪ হাজার ৬০০ টাকা পাওয়া যায়। এ সময় ভারতীয় নাগরিক রনি দাসের সহযোগী হিসেবে মাটিরাঙার বেলছড়ি বাসিন্দা মো. সাইফুল ইসলামকে আটক করা হয়। এ সময় সাইফুলের মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ ৭ হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃতদের মাটিরাঙা থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজিবি সূত্রে জানানো হয়। সীমান্ত সুরক্ষায় ভবিষ্যতে অভিযান অব্যাহত থাকবে বলে জানায় বিজিবি।

পূর্ববর্তী নিবন্ধদিল্লিতেই আছেন শেখ হাসিনা, থাকছেন একটি সুরক্ষিত বাংলোয়
পরবর্তী নিবন্ধসাবেক এমপি মোস্তাফিজকে দুদকে তলব