কর্ণফুলীতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২৩ অক্টোবর, ২০২৪ at ৯:৩১ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে মো. আলমগীর প্রকাশ আলমগীর মেম্বার নামের ৮ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আলমগীর উপজেলার চরলক্ষ্যা মাইজ্জ্যা ফকির বাড়ির ৪ নম্বর ওয়ার্ডের আমিনুল হকের পুত্র। তিনি কর্ণফুলী থানার অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধারের মামলায় ৮ বছরের সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত ফেরারি আসামি।

গত সোমবার দিবাগত রাত কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মনির হোসেনের নেতৃত্বে এসআই মো. হেলাল উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রাত দেড়টার দিকে কর্ণফুলী থানাধীন চরলক্ষ্যা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মনির হোসেন বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী থানাধীন চরলক্ষ্যা এলাকায় অভিযান চালিয়ে কোতোয়ালী থানার এক মামলায় ৮ বছরের সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত ও সাজা পরোয়ানাভুক্ত এ আসামিকে গ্রেপ্তার করা হয়। উল্লেখ্য, গত ২০১৬ সালের ২২ ফেব্রুয়ারি চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন আসকার দিঘির পাড় সংলগ্ন এলাকায় মোটরসাইকেলযোগে ৯০ হাজার পিস ইয়াবা পরিবহনের সময় মো. আলমগীর প্রকাশ আলমগীর মেম্বারকে গ্রেপ্তার করে র‌্যাব। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাসা তল্লাশি করে আরও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে শিক্ষাবিপ্লব ঘটান নূর আহমদ
পরবর্তী নিবন্ধচকরিয়ায় বন্যহাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যু