কিশোরীকে ধর্ষণের অভিযোগে বান্দরবানে দুই যুবক কারাগারে

বান্দরবান প্রতিনিধি | শুক্রবার , ১৮ অক্টোবর, ২০২৪ at ৫:৪৩ অপরাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পাহাড়ি কিশোরীকে ধর্ষণের অভিযোগে ২ যুবককে কারাগারে পাঠানো হয়েছে। আজ শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে সাড়ে তিনটায় বান্দরবান চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুরুল হকের আদালত তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

অভিযুক্ত আসামিরা হলেন-নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নের যৌথখামার পাড়ার নুর মোহাম্মদের ছেলে মোঃ সেলিম (২৩) এবং একই পাড়ার নুরুল হোসেনর ছেলে মতিউর রহমান (২৫)।

আদালতের তথ্যমতে, নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে গত ১৭ অক্টোবর বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে পাড়ার লোকজন মিলে ফানুসবাতি বানানো ও বিভিন্ন কাজে ব্যতি ব্যস্ত ছিল। কিশোরীর মা বিহারে প্রার্থনায় গিয়েছিল।

ঐ সময়ে বিকাল সাড়ে পাঁচটার দিকে ভুক্তভোগী কিশোরী (১৫) পাড়ার পাশে খালে (বাইশারী খাল) খাবার পানি আনতে ও গোসল করতে যায়। দীর্ঘক্ষণ বাড়িতে না ফেরায় ভুক্তভোগীর ভাই খুঁজতে গিয়ে তাকে খালের পাকা সিঁড়ি বরাবর অপর পাড়ের বাঁশ ঝাড়ের মধ্যে বসা ও কান্নারত অবস্থায় দেখতে পায়।

জিজ্ঞাসাবাদে কিশোরী অভিযুক্তরা তাকে পেছন থেকে মুখ চেপে ধরে খালের পাশে বাঁশের জঙ্গলে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে জানায়।

এ ঘটনায় পাড়ার লোকজন ধর্ষণের অভিযোগে মতিউর রহমানকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। খবর দিলে বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে অপর অভিযুক্ত মোঃ সেলিমকেও গ্রেফতার করে। এই ঘটনায় ঐরাতে ভুক্তভোগী কিশোরীর পরিবার নাইক্ষ্যংছড়ি থানায় অভিযোগ দায়ের করার পর শুক্রবার আসামিদের আদালতে হাজির করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আদালত (কোট) পুলিশের পরিদর্শক রেজাউল করিম মজুমদার জানান, ধর্ষণের অভিযোগে পুলিশ দুই আসামিকে আদালতে হাজির করা হলে বিচারক অভিযোগ শুনে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

পূর্ববর্তী নিবন্ধসাবেক কাউন্সিলর লিটনের গোডাউন থেকে আবারও ব্যান্ডরোল উদ্ধার
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে মাকে মারধর, থানায় ছেলের বিরুদ্ধে অভিযোগ