ফটিকছড়ির সাবেক মেয়র ইসমাইল ঢাকা বিমানবন্দরে আটক

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ১৫ অক্টোবর, ২০২৪ at ৫:৪৪ পূর্বাহ্ণ

ফটিকছড়ি পৌরসভার সদ্য সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেনকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক করা হয়েছে। ১৪ অক্টোবর (সোমবার) বিকেলে তিনি বিদেশ চলে যাওয়ার চেষ্টা করছিলেন। রাত ৮টায় তাকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে তাকে আটক করেন বিমানবন্দরে ইমিগ্রেশনের দায়িত্বে থাকা এপিবিএন পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থানার ওসি এরশাদ উল্লাহ। তিনি বলেন, এপিবিএন আটক করার পর থানায় সোপর্দ করেছে ফটিকছড়ির মেয়র ইসমাইলকে। ফটিকছড়ি থানার যেহেতু আসামি আমরা উনাকে সেখানে হস্তান্তর করবো।

ইসমাইল হোসেন ২০১২ সালে ফটিকছড়ি পৌরসভার প্রথম মেয়র হিসেবে জয়লাভ করেন। গতবছর নির্বাচিত হয়ে টানা জয় পেয়ে হ্যাট্রিক করেছেন। এছাড়াও তিনি ফটিকছড়ি পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য।

আবুল কাশেম

বাংলাদেশ আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবুল কাশেম গতকাল সোমবার সকালে নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে….রাজেউন। তিনি স্ত্রী পুত্র,কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম শরীফ চৌধুরী মাইজভাণ্ডারীসহ কার্যকরী কমিটির কর্মকর্তারা।

নেতৃবৃন্দ তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআনজুমানে আশেকানে মদিনায় মাহফিল আজ
পরবর্তী নিবন্ধসাংবাদিক যীশু রায় চৌধুরীর পিতার মৃত্যু