পেকুয়ায় অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার, গ্রেফতার ১

পেকুয়া প্রতিনিধি | সোমবার , ১৪ অক্টোবর, ২০২৪ at ১০:১৪ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় অপহরণের ২৪ ঘন্টার ভিতরে অপহরণকারী গ্রেফতার করেছে করেছে পেকুয়া থানা পুলিশ। এসময় অপহৃত ভিকটিমকে উদ্ধার করে হেফাজতে নেয়া হয়।

জানা যায়, পেকুয়া উপজেলা টইটং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লেইনেরশিরা এলাকার শাহাব উদ্দিন ও রহিমা খাতুনের মেয়ে শিরো আক্তার (১৩) ভিকটিমকে গত ১২ অক্টোবর সন্ধ্যা ৭ টার দিতে একই এলাকার মোঃ বেলালের ছেলে সালাহ উদ্দিন (২০) সহ কয়েকজন জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

আত্মীয় স্বজনরা ভিকটিমকে খোঁজাখুঁজি করে না পেয়ে আজ ১৪ অক্টোবর ভিকটিমের নানা মুন্সি মিয়া পেকুয়া থানা পুলিশকে অবগত করে। এ বিষয়ে ভিকটিমের নানা মুন্সি মিয়া বাদি হয়ে অপহরণ মামলা রুজু করে। পেকুয়া থানায় যার মামলা নং ১৪/১৫১।

পরে পুলিশ ভিকটিমকে উদ্ধারে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণের সহযোগি মোঃ আরমান নামে এক সিএনজি টেক্সি ড্রাইভারকে আটক করে।

পরে আটক ব্যক্তির দেয়া তথ্যমতে অবশেষে ২৪ ঘন্টা পার না হতেই সোমবার (১৪ অক্টোবর) রাত ৮ টায় উপজেলার উজানটিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের কইড়াপাড়া এলাকা থেকে অপহরণের মূলহোতা মোঃ বেলাল উদ্দিন আটক করে। এসময় পুলিশ অপহৃত ভিকটিম শিরো আরো আক্তারকে উদ্ধার করতে সক্ষম হয়।

অপহরণকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সিরাজুল মোস্তফা বলেন, অপহরণের বিষয় অবগত হয়ে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অপহরণের সহযোগি একজনকে আটক করা হয়।

পরে তার দেয়া তথ্যমতে পেকুয়া থানা পুলিশের এসআই মহিউদ্দিনের নেতৃত্বে উজানটিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ১নং আসামি বেলাল উদ্দিনকে গ্রেফতার করে এবং তার কবল থেকে অপহৃত ভিকটিম শিরো আক্তারকে উদ্ধার করতে সক্ষম হয়।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে সিএনজি টেক্সির ধাক্কায় প্রাণ গেল যুবকের
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম কমার্স কলেজের মাঠে কাউসার মাহমুদের দাফন সম্পন্ন