রাউজানে আবারও বাইক দুর্ঘটনা, প্রাণ গেল শিক্ষার্থীর

রাউজান প্রতিনিধি | শনিবার , ২৮ সেপ্টেম্বর, ২০২৪ at ২:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানের আবারও সড়ক দুর্ঘটনায় তৌহিদুল ইসলাম ইফতি (২১) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টায় নোয়াপাড়া কলেজের পাশে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে পিকআপের সঙ্গে বাইকের সংঘর্ষে গুরুতর আহত হয় ইফতি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তৌহিদুল ইসলাম ইফতি রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সামবলীর বাড়ি প্রয়াত আইয়ুব আলীর ছেলে।

সে চট্টগ্রামের ন্যাশনাল পলিটেকনিক ইনিষ্টিটিউটের অধ্যয়নরত শিক্ষার্থী বলে জানা গেছে৷ প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত ১টার দিকে নোয়াপাড়ার একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান থেকে এক বন্ধুসহ মদুনাঘাটের দিকে যাচ্ছিলেন নিহত ইফতি। পথে কাপ্তাই সড়কের নোয়াপাড়া কলেজ এলাকায় গেলে একটি পিকআপের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তারা। মাথায় গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইফতিকে মৃত ঘোষণা করেন। এ প্রসঙ্গে রাউজান থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এস আই) নাফিজুল ইসলাম বলেন, এখনো পর্যন্ত এই ধরনের সংবাদ পায়নি। তথ্য পেলে পরে জানানো হবে।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় খাল থেকে বস্তাবন্ধি মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে পানিতে ডুবে শিশুর মৃত্যু