বিয়ের প্রলোভনে ধর্ষণ, চট্টগ্রামে র‌্যাবের হাতে গ্রেফতার ১

| সোমবার , ২৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৬:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে এক গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার প্রধান আসামি মোঃ রেজাউল করিম (৩০)কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

সোমবার (২৩ সেপ্টেম্বর) র‌্যাব সূত্রে বিষয়টি নিশ্চিত করে বলা হয়, গতকাল বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন রৌফবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোঃ রেজাউল করিম লালমনিরহাট জেলার হাতিবান্দা থানাধীন দইখাওয়া এলাকার মৃত সিরাজ আলীর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, ভুক্তভোগী ভিকটিম (২৬) পেশায় একজন গার্মেন্টস কর্মী এবং চট্টগ্রামের বন্দর থানাধীন ২নং মাইলের মাথা এলাকায় বসবাস করে আসছেন। চট্টগ্রাম মহানগরীর সিইপিজেডে ইউনিবুক-৩ গার্মেন্টসে চাকরির সুবাদে মোঃ রেজাউল করিমেসর সাথে ভিকটিমের পরিচয় হয় এবং পরিচয়ের একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

রেজাউল করিম ভিকটিমকে বিবাহের প্রলোভন দেখিয়ে একাধিকবার ভিকটিমের বাসস্থানে এসে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরবর্তীতে ভিকটিম মোঃ রেজাউল করিমকে বিবাহের জন্য চাপ প্রয়োগ করলে সে বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতে থাকে। পরবর্তীতে গত ৩ জুলাই মোঃ রেজাউল করিম ভিকটিমের বাসায় গিয়ে জোরপূর্বক তাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং উক্ত ধর্ষণের ঘটনা কাউকে বললে ভিকটিম এবং তার পরিবারের বড় ধরনের ক্ষতি করবে বলে তাকে হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।

পরবর্তীতে উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে নগরীর বন্দর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএবার চবি পেল দুই উপ-উপাচার্য ও ৫ সহকারী প্রক্টর
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে দুর্বৃত্তের দেওয়া আগুনে রান্না ঘর পুড়ে ছাই