দুবাই থেকে ফেরত ৭ প্রবাসীকে শামসুল হক ফাউন্ডেশনের সংবর্ধনা

| বুধবার , ১১ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:৪৭ পূর্বাহ্ণ

আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে দুবাই থেকে ফেরত ৭ প্রবাসীকে খাদ্য এবং জরুরি সহায়তা প্রদান করা হয়েছে। গত সোমবার চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে তারা ফিরেছেন।

আগতদেরকে ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা দেন ফাউন্ডেশনের এয়ারপোর্টের প্রবাসী বুথ সেবার এসিস্ট্যান্ট কোঅর্ডিনেটর জালাল উদ্দিন রুমি। পাশাপাশি তাদেরকে খাবার ও প্রযোজ্য ক্ষেত্রে নিরাপদে বাড়ি ফেরার ব্যবস্থা করা হয়েছে ফাউন্ডেশনের পক্ষ থেকে। আকামা নবায়ন করতে না পারাসহ বিবিধ কারণে জেল খেটে শূন্য হাতে অনেক প্রবাসী দেশে ফিরে আসেন। এদের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে ইন্সট্যান্ট খাবার, এয়ারপোর্ট থেকে রেলস্টেশন বা বাসস্টেশনে যেতে পরিবহন সুবিধা, প্রয়োজনে ফাউন্ডেশনের মুসাফির খানায় রাত্রিযাপন, হ্যালো হসপিটালের চিকিৎসক মারফত চিকিৎসা সেবা সবই পাওয়া যাচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে।

এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংহতি প্রকাশ করে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করে শাস্তি পাওয়া ৫৭ জন প্রবাসী বাংলাদেশিকে ক্ষমা করে দেশটির সরকার। তাদের মধ্যে ১২ জন শনিবার চট্টগ্রাম বিমানবন্দরে পৌঁছান। সে সময়ও তাদেরকে ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা, খাবার ও প্রযোজ্য ক্ষেত্রে নিরাপদে বাড়ি ফেরার ব্যবস্থা করা হয়েছিল। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাম গণতান্ত্রিক জোটের দাবি দিবস পালিত
পরবর্তী নিবন্ধদৈনিক আজাদীর প্রতিষ্ঠাবার্ষিকীতে আমানত খান (র.) দরগাহে মিলাদ মাহফিল