দুই যুবক হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবি মীর হেলালের

| শনিবার , ৩১ আগস্ট, ২০২৪ at ৪:৪০ পূর্বাহ্ণ

নগরের বায়েজিদ থানা এলাকায় গুলিতে দুই যুবক নিহত হওয়ার ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন। গতকাল শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।

বিবৃতিতে এই ঘটনায় গভীর শোক এবং দুঃখ প্রকাশ করে তিনি বলেন, কেন এই হত্যাকাণ্ড ঘটেছে, তা সুষ্ঠু তদন্তের মাধ্যমে বের করতে হবে। কারা এ ঘটনায় জড়িত তা খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি। আমি নির্দ্বিধায় জানাতে চাই কোনো অপরাধমূলক ঘটনার সঙ্গে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বা তার কোনো অঙ্গ বা সহযোগী সংগঠনের কেউ জড়িত নয়, যদি কেউ সে মর্মে দাবি করে তা পুরোপুরি ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রনোদিত। কোনো অপরাধীর দায়িত্ব জাতীয়তাবাদী দল বা তার কোনো অঙ্গ বা সহযোগী সংগঠন নেবে না। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের এই ধরনের বিষয়ে জিরো টলারেন্সের নির্দেশনা দিয়েছেন, যা আমরা প্রতিপালন করতে সদা সচেষ্ট এবং সদা সচেতন।

গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরের বায়েজিদ থানার অনন্যা আবাসিক সংলগ্ন নাহার গার্ডেনের সামনে এ হত্যার ঘটনা ঘটে। নিহত মো. আনিস (৩৮) হাটহাজারীর পশ্চিম কুয়াইশ এলাকার মৃত মো. ইসহাকের ছেলে। অপরজন হলেন মাসুদ কায়ছার (৩২)। তিনি হাটহাজারীর শিকারপুর ইউনিয়নের পশ্চিম কোয়াইশ এলাকার মৃত মো. রফিকের ছেলে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধগুম : জাতিসংঘের অধীনে তদন্ত চান ফখরুল
পরবর্তী নিবন্ধবন্যার্ত ২০ হাজার মানুষের পাশে এশিয়ান গ্রুপ