কক্সবাজারের ঈদগাঁওতে যুবকের আত্মহত্যা

ঈদগাঁও প্রতিনিধি | মঙ্গলবার , ৯ জুলাই, ২০২৪ at ৬:১৩ অপরাহ্ণ

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের জাগির পাড়া এলাকায় ভাড়া কলোনিতে শুভংকর দাশ (২৩) নামের এক স্বর্ণ কারিগর আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

শুভংকর দাশ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দরগাহ পাড়াস্থ হাছিনা পাহাড় এলাকার বাসিন্দা পলাশ দাশের ছেলে বলে জানা গেছে। ৯ জুলাই (মঙ্গলবার) দুপুরে জাগির পাড়া এলাকার ছাবের আহমেদের কলোনি থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

স্বজনরা জানান, শুভংকর দাশ পেশায় একজন স্বর্ণ কারিগর। প্রতিদিনের মতো কারখানা থেকে ব্যাচেলার বাসা ছাবের কলোনিতে প্রাকৃতিক কাজ সারাতে আসে।এ সময় বাসার দরজা জানালা বন্ধ করে পার্শ্ববর্তী ভাড়াটিয়াদের অগোচরে ফ্যানের সাথে গামছা পেচিয়ে আত্মহত্যা করে।

প্রতিবেশীরা জানায়, দীর্ঘক্ষণ দরজা বন্ধ ডেকে ডাকাডাকি করে। কিন্তু ভিতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে উঁকি দিয়ে দেখতে পান মৃতদেহ ফ্যানের সাথে ঝুলছে।

পরে পুলিশকে খবর দিলে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমার নির্দেশে এসআই আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।

জানতে চাইলে সাব ইন্সপেক্টর আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। বাকিটা ময়নাতদন্ত প্রতিবেদন আসলে জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধমৃত্যুর চার মাস পর হাটহাজারীতে কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন 
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থীকে হোটেলে নিয়ে ধর্ষণ, আটক পিয়ন