‘এম এ লতিফ আপনাদের কাছে আরবের খোরমা খেজুর হয়ে গেছেন’

আজাদী প্রতিবেদন

| শনিবার , ২২ জুন, ২০২৪ at ৫:২৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি মেয়র রেজাউল করিম চৌধুরীর সাংগঠনিক কার্যক্রম নিয়ে নানা অভিযোগের জবাব দিতে উঠে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘এক সময় এম এ লতিফকে ( বন্দর পতেঙ্গা আসন থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য এম এ লতিফ) আপনারা মেরে শুইয়ে রেখেছিলেন। আজকে এই লতিফ সাহেব আপনাদের কাছে আরবের খোরমা খেজুর হয়ে গেছেন’

গত ২০ জুন বৃহস্পতিবার বিকেলে নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যকারী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে শুরুতেই সূচনা বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এরপর বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নোমান আল মাহমুদ। এরপর বক্তব্য রাখতে উঠেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। তিনি তাঁর বক্তব্যের শুরুতে নগর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমের নানা অনিয়মের চিত্র তুলে ধরে তুমুল সমালোচনা করেন। সভায় নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও বন্দরপতেঙ্গা আসন থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য এম এ লতিফসহ নগর আওয়ামী লীগের সকল শীর্ষ নেতা এবং সদস্যসহ বিভিন্ন ইউনিটের সভাপতিসাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসুইস ব্যাংক থেকে বিপুল অর্থ সরিয়ে নিয়েছেন বাংলাদেশিরা
পরবর্তী নিবন্ধপানিতে ডুবে চার শিশুর মৃত্যু