চিপসের প্যাকেটে মরা ব্যাঙ!

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ২০ জুন, ২০২৪ at ১০:৩৬ পূর্বাহ্ণ

ক’দিন আগেই ভারতের মুম্বাইয়ের এক বাসিন্দা কোন আইসক্রিমের ভেতর পেয়েছিলেন মানুষের আস্ত আঙুল। এবার গুজরাটের এক বাসিন্দা চিপস খাওয়ার সময় প্যাকেটের মধ্যে পেলেন মরা ব্যাঙ!

চিপসের প্যাকেটের মধ্যে মরা ব্যাঙ পাওয়ার পর ভুক্তভোগী চিপস কোম্পানির বিরুদ্ধে খাদ্য অধিদপ্তরে অভিযোগ করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে খাদ্য অধিদপ্তর।

ঘটনার সত্যতা পাওয়ার পর ওই চিপসের প্যাকেটটি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া একই ব্যাচের অন্য প্যাকেটগুলোও বাজেয়াপ্ত করেছে অধিদপ্তর।

গত মঙ্গলবার গুজরাটের বাসিন্দা জেসমিন প্যাটেল দোকান থেকে একটি চিপস কিনেছিলেন। তারপর অর্ধেকটা খেয়ে চিপসের প্যাকেট রেখে দেন জেসমিন। সুতরাং বাকিটা রাখাই ছিল তার বাড়িতে। পরদিন বুধবার সকালে যখন আবার চিপসের প্যাকেটটি খোলেন জেসমিনের মেয়ে তখনই চিপসের মধ্যে দেখতে পান একটি মরা ব্যাঙ পড়ে রয়েছে। যা আগে খেয়াল করেননি জেসমিন।

এমন ঘটনার পরপরই চিপস কোম্পানির ম্যানেজার এক বিবৃতি দিয়েছেন। এতে তিনি বলেন, ‘‌আমাদের প্ল্যান্টটি স্বয়ংস্ক্রিয়। চিপসে যদি একটি পচা আলুও থাকে, তাহলে সেটাও সরিয়ে ফেলা হয়। প্যাকেটে মরা ব্যাঙ থাকার বিষয়টি মানা যাচ্ছে না। আমরা এই ঘটনার তদন্ত করব।’‌

পূর্ববর্তী নিবন্ধসুপার এইটে ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারাল ইংল্যান্ড
পরবর্তী নিবন্ধহজের ফিরতি ফ্লাইট শুরু আজ, ফিরছেন‌ ৮৩৯ জন‌