সীতাকুণ্ডে দীঘিতে ডুবে পিকআপ গাড়ির সহকারী নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ২ ফেব্রুয়ারি, ২০২৪ at ৪:৫৭ অপরাহ্ণ

সীতাকুণ্ডে দীঘিতে ডুবে গাড়ির সহকারী নিহত হয়েছে। আজ শুক্রবার বেলা ৩টার দিকে সীতাকুণ্ড পৌরসদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন দেওয়ান দীঘিতে এ ঘটনা ঘটেছে।

প্রায় এক ঘন্টা পর স্থানীয়রা দীঘি থেকে লাশটি উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম মো. বিজয় (২৬)। তার বাড়ি হাটহাজারি উপজেলায়।

পিকআপের চালক মো. ওসমান জানান, বিকেল ৩টার সময় মিরশ্বরাই থেকে চট্টগ্রামে যাওয়ার পথে সীতাকুণ্ড পৌরসদরের দেওয়ান দিঘীতে বালতি নিয়ে গাড়ি পরিস্কারের জন্য পানি আনতে নামে পিকআপ ভ্যানের হেলপার মোঃ বিজয়।

এ সময় ওই যুবক পিচ্ছিল দিঘীতে ডুবে যায়। পরে খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসলে ডুবুরি দল না থাকায় উদ্ধার করতে নামেনি। প্রায় এক ঘন্টা পর স্থানীয় কয়েকজন উদ্যমী যুবক ওই হেলপারকে উদ্ধার করার জন্য দিঘীতে নামে।

পরে ফায়ার সার্ভিসের কয়েকজন কর্মীও সহযোগিতায় এগিয়ে আসে। দীঘিতে নামার পাঁচ মিনিটের মধ্যে হেলপারকে মৃত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন স্থানীয়রা।

সীতাকুণ্ড ফায়ার স্টেশন কর্মকর্তা নুরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে আসলে ডুবুরি না থাকার আমরা চট্টগ্রাম ডুবুরি দলকে খবর দেই। এসময় আমাদের কয়েকজন কর্মীসহ স্থানীয়রা পানিতে নেমে নিখোঁজ ব্যক্তিকে মৃত উদ্ধার করে।

পূর্ববর্তী নিবন্ধবিহারে প্রার্থনা করতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন মল্লিকা বড়ুয়া
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে মধ্যরাতে শিক্ষকের মোটরসাইকেল চুরি