ছিনতাইকারীর কবল থেকে বাঁচতে দৌড়, প্রাণ গেল গাড়ির ধাক্কায়

সীতাকুণ্ড প্রতিনিধি | বৃহস্পতিবার , ২ নভেম্বর, ২০২৩ at ৫:৫৬ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মো. মনা মিয়া নামে এক মাছ বিক্রেতা নিহত হয়েছেন। তিনি ছিনতাইকারীর কবল থেকে বাঁচতে দৌড় দিলে এ মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার সময় উপজেলার পৌরসদরের পন্থিছিলা এলাকায় মহাসড়কে এ ঘটনা ঘটে। সীতাকুণ্ড উত্তর বাজারে মাছের আড়তের মাছ বিক্রেতা মনা মিয়ার বাড়ি মীরসরাই।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাতে মাছের আড়ত থেকে বাড়ি যাওয়ার পথে পৌরসদরের পন্থিছিলা এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন মনা মিয়া। এ সময় দৌড়ে পালাতে গিয়ে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস গিয়ে তার লাশ উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে। স্থানীয়দের বরাতে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. নুরুল আলম দুলাল বলেন, মনা মিয়া সম্ভবত সিএনজি করে বাড়ি যাচ্ছিলেন। পন্থিছিলা এলাকায় ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকাপয়সা ছিনিয়ে নিতে চাইলে দৌড় দেন। এ সময় একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে প্রাণ হারান।

সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ জানান, অজ্ঞাত গাড়ির ধাক্কায় মো. মনা মিয়া নামে এক মাছ বিক্রেতা নিহত হয়েছেন বলে শুনেছি। ছিনতাইকারীর হাত থেকে বাঁচতে দৌড় দিতে গিয়ে গাড়ির সঙ্গে ধাক্কা লেগে তিনি প্রাণ হারান। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধ২৪ বছরের অপেক্ষা ফুরাল দক্ষিণ আফ্রিকার