কলেজছাত্র দুই বন্ধুর সঙ্গে প্রাণ গেল হোটেল কর্মচারীরও

উখিয়ায় বাইক-টমটম মুখোমুখি সংঘর্ষ

উখিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৮ জুন, ২০২৩ at ৫:৩০ পূর্বাহ্ণ

টেকনাফের মেরিন ড্রাইভ সড়কে একটি বেপরোয়া গতির মোটরসাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন মোটরসাইকেল আরোহী কলেজছাত্র ও একজন টমটমের যাত্রী। এ ঘটনায় টমটম চালক গুরুতর আহত হয়েছেন। তার অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে। গতকাল বুধবার দুপুর ৩টার দিকে মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার ইনানী মো. শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টমটম যাত্রী যাত্রী যশোরের আবদুস সাত্তারের ছেলে ইমারত মোল্লা (৩৮)। তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটি বিভাগে কর্মরত ছিলেন। নিহত অপর দুইজন হল কক্সবাজার সিটি কলেজের ইন্টারমিডিয়েটের ছাত্র মোহাম্মদ আকতার (২১) ও তার স্কুল জীবনের বন্ধু উখিয়া ডিগ্রি কলেজের ছাত্র মো. রিদুয়ান (২২)

জানা যায়, দুর্ঘটনার পরপর গুরুতর আহত অবস্থায় চারজনকেই উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হোটেল কর্মচারী ইমারত মোল্লাকে মৃত ঘোষণা করেন। বাইক আরোহী আকতার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যার ৭টার দিকে মারা যান। অন্যদিকে রাত সাড়ে ৮টায় চমেক হাসপাতালে ভর্তির পর পরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অপর মোটরসাইকেল আরোহী কলেজছাত্র রিদুয়ান। আহত উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকার ইজিবাইক চালক জয়নাল আবেদীন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন। তিনি শঙ্কামুক্ত নন বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

ইনানী ফাঁড়ি পুলিশের এসআই রেজাউল জানান, বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় কক্সবাজারমুখী দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। এতে মোটরসাইকেল ও ইজিবাইক দুই গাড়িরই সামনের দিক দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনগরে শনাক্ত ৬০৩ ছিনতাইকারী
পরবর্তী নিবন্ধমাতারবাড়িতে এবার ইপিজেড গড়ার প্রস্তাব জাপানের