সবই পুড়ল ১২ পরিবারের

রাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ড

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৪ জানুয়ারি, ২০২২ at ৬:২৬ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৫ বসতঘরের ৪১ কক্ষ। গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দক্ষিণপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় ১২ পরিবারের প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন বাসিন্দারা।
স্থানীয় ইউপি সদস্য দিদারুল আলম খোকন বলেন, রাত পৌনে ৩ টার দিকে হঠাৎ একটি দুতলা মাটির ঘর থেকে আগুন লেগে মুহূর্তে চারপাশে ছড়িয়ে পড়ে। এই ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন মোহাম্মদ আবদুল লতিফ, আবদুল আজিজ, মো. ওবাইদুল্লাহ, হাবিব উল্লাহ, মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ ইসমাঈল, দিদারুল আলম, মো. নাজের, মো. ওসমান, নেয়ামত উল্লাহ, মো. সাদ্দাম ও মো. আবছার। তারা পরনের কাপড় ছাড়া কেউ কিছু বের করতে পারেনি।
রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. কামরুজ্জামান সুমন বলেন, আগুন লাগার খবরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারি। একটি দুতলা মাটির ঘরের উপরে তেল ও লাকড়ি দেখতে পেয়েছি। হয়তো সেখান থেকেই আগুনের সূত্রপাত হতে পারে। তবে বিষয়টি তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধপাঁচলাইশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪