টেকনাফের চাকমা পল্লীতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

টেকনাফ প্রতিনিধি | রবিবার , ২৪ অক্টোবর, ২০২১ at ১০:৩৭ অপরাহ্ণ

টেকনাফের চাকমা পল্লীতে দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার (২৪ অক্টোবর) বিকেলে হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী চাকমা পল্লীতে।

আহতরা হচ্ছেন হোয়াইক্যং কাটাখালীর জ্যোতি চাকমার ছেলে বলি চাকমা (৩৫), আপোষ চাকমা (২৪) ও মেয়ে বিকি চাকমা, জোদিল চাকমার ছেলে বোবল চাকমা (২৭), কাজল চাকমার ছেলে মংবুচিল চাকমা (৩০) কালুর ছেলে মো. সেলিম (২৮), আবদুল মজিদের ছেলে মানিক (২০) ও আব্দুল শুক্কুরের ছেলে রশিদ আমিন(১৯)।

আহতদের চিকিৎসার জন্য কক্সবাজার ও টেকনাফের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঘটনার বিষয়ে ভিন্ন ভিন্ন বক্তব্য পাওয়া গেছে।

জ্যোতি চাকমা জানিয়েছেন, চাকমা মেয়েদেরকে ইভটিজিং করার জের ধরে সংঘর্ষ হয়েছে।

তবে অপর একটি সূত্র মতে জনৈক সৈয়দ আলমের ছেলে কায়সারের একটি ইয়াবার চালান লুটপাট নিয়ে সংঘর্ষ ছড়িয়েছে। এতে উভয় পক্ষের অন্তত আটজন আহত হয়েছে।

এ ঘটনায় জ্যোতি চাকমা বাদী হয়ে মামলার প্রক্রিয়া চলছে বলে জানা যায়।

এদিকে, চাকমা পল্লীতে সংঘর্ষের খবর পেয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শাকিল আহমেদ সহ সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা ও প্রশাসনিক কর্মকর্তারা ঘটনাস্হল পরিদর্শন করেছেন।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হক সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, “ঘটনার বিষয়ে পরস্পর বিরোধী অভিযোগ শোনা যাচ্ছে।”

পূর্ববর্তী নিবন্ধহালদায় ইলিশ!
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত