অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে গেল ৫টি গরু

আজাদী প্রতিবেদন | শনিবার , ৬ ফেব্রুয়ারি, ২০২১ at ৬:১৭ পূর্বাহ্ণ

লোহাগাড়া সদর ইউনিয়নে অস্ত্রের মুখে জিম্মি করে খামারের ৫টি গরু ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার ভোর রাত ৪টার দিকে ইউনিয়নের দরবেশহাট দীঘির দক্ষিণে মাওলা পাড়ায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তের নাম মো. আবদুল মান্নান (৫৫)। তিনি ওই এলাকার মৃত আবদুল হাকিমের পুত্র। স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক বিষয়টি নিশ্চিত করেছেন।
ক্ষতিগ্রস্তের ছেলে মো. হানিফ জানান, বাড়ির পাশে তাদের একটি গ্যারেজ রয়েছে। গ্যারেজের অর্ধেক অংশে ভাড়ায় গাড়ি রাখা হয়। অন্য অংশ গরুর খামার হিসেবে ব্যবহার করেন। তার মা-বাবাও সেখানে রাত্রিযাপন করেন। তিনি জানান, ঘটনার সময় ১০-১২ জনের একটি দল গাড়ি নিয়ে গ্যারেজের সামনে আসে। তারপর নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তার মা-বাবাকে বের হতে বলে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে খামারের ৫টি গরু গাড়িতে তুলে নিয়ে যায়।
ছিনতাই হওয়া গরুগুলোর আনুমানিক মূল্য ৫ লাখ টাকা বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা। এছাড়া মো. আবদুল মান্নানের কাছে থাকা কিছু নগদ টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে গেছে দুর্বৃত্তরা। লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নাছিমা আক্তার বলেন, এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধুর সুচিন্তা থেকে আজকের বাঙালিরও শেখার আছে : অমর্ত্য সেন
পরবর্তী নিবন্ধ১১ কোটি সাড়ে ৬২ লাখ টাকা পেল চসিক