লামা পৌরসভায় আওয়ামী লীগের জহিরুল বেসরকারিভাবে জয়ী

বান্দরবান প্রতিনিধি | শনিবার , ১৬ জানুয়ারি, ২০২১ at ৮:৫৬ অপরাহ্ণ

বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. জহিরুল ইসলাম নৌকা প্রতীকে ৯ হাজার ৪০৫ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী ধানের শীষ প্রতীকে মোহাম্মদ শাহীন পেয়েছেন এক হাজার ৬২ ভোট। আর জাতীয় পার্টির প্রার্থী এ.টি.এম শহীদুল ইসলাম লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১৬৫ ভোট।
আজ শনিবার (১৬ জানুয়ারি) ভোটগ্রহণের পর ব্যালট গণনা শেষে রিটার্নিং অফিসার রেজাউল করিম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।
তবে তাৎক্ষণিক ঘোষিত ফলাফলে, বিজয়ী কাউন্সিলর প্রার্থীদের নাম এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।
প্রসঙ্গত, লামা পৌরসভার চতুর্থতম নির্বাচনে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন মো. জহিরুল ইসলাম। তিনি লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বেও রয়েছেন।
বিজয়ী আওয়ামী লীগের মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, “জয়ের ব্যাপারে আমি আশাবাদী ছিলাম। ভোটাররা আমার কর্মের মূল্যায়ন ব্যালটে করেছেন। দ্বিতীয় মেয়াদেও আমি লামা পৌরবাসীর স্বপ্নপূরণে কাজ করব। গোছানো পরিচ্ছন্ন একটি বাসযোগ্য নগর গড়ে তুলব।”
বিএনপির প্রার্থী মো. শাহিন অভিযোগ করে বলেন, “নির্বাচনে জাল ভোটের প্রতিযোগিতা চলেছে। ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরিতে নির্বাচন কমিশন ব্যর্থ হওয়ায় আমি নির্বাচন প্রত্যাখান করেছি।”

পূর্ববর্তী নিবন্ধ২৭ জানুয়ারি ধানের শীষ-ঘুড়ি প্রতীকে ভোট দিন
পরবর্তী নিবন্ধ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে নুরুল আবসার মিয়ার গণসংযোগ