সুহৃদের নতুন গান ‘বুনোফুল’

| শনিবার , ১৪ নভেম্বর, ২০২০ at ৮:৫৪ পূর্বাহ্ণ

একটি বুনোফুল কী করে নানান মানুষের জীবনে পৌঁছায়, গানটিতে তা তুলে ধরা হয়েছে। বোঝানো হয়েছে কীভাবে আমাদের একটি ছোট্টো কাজ প্রভাবিত করে চারপাশের আরও অনেককেই! স্নেহাশীষ চক্রবর্তীর কথায়, তিলকের সংগীতায়োজনে এবং হিমু হিমালয়ের চিত্রায়নে সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হলো বুনোফুলের মিউজিক ভিডিও। এটি প্রকাশ করেছে আজব রেকর্ডস। এটি আজব থেকে প্রকাশিত সুহৃদের তৃতীয় গান।
মহামারির এই সময়ে অগণিত মানুষ যে এক অন্তহীন চাপ এবং স্থবিরতার বৃত্তে ঘুরপাক খাচ্ছেন, তার থেকে কয়েক মুহূর্ত নিস্তার দেওয়াই এই গানের মূখ্য উদ্দেশ্য। প্রকোপ কিছুটা কমায় জীবনযাত্রা হয়ত স্বাভাবিকতার পথেই, কিন্তু থেমে গেছে গান, হচ্ছে না কনসার্ট। তাই নিয়মিত শ্রোতাদের গান উপহার দিয়ে যেতে চান সুহৃদ। খবর বাংলানিউজের।
গানের কবি এবং মিউজিক ভিডিও’র নির্দেশক স্নেহাশীষ। তিনি বিজ্ঞাপনকর্মী এবং অভিনেতা হিসেবে মিডিয়া জগতে পরিচিত মুখ। তিলক গিটারিস্ট হিসেবে সংগীত জগতে আছেন দীর্ঘদিন। সম্প্রতি শুরু করেছেন সংগীতায়োজন। হিমু হিমালয় ডিওপি হিসেবে ইন্ডাস্ট্রিতে অন্যতম মেধাবী এবং দক্ষ ক্যামেরাধারীদের একজন, মিউজিক ভিডিওটিতে তিনি ছিলেন এডিটর এবং সিনেমাটোগ্রাফার হিসেবে। এছাড়াও ভিডিওতে দুটি চরিত্রে দেখা গেছে শামীম এবং জুয়েলকে। এই গান শ্রোতাদের আনন্দ দেবে, সুহৃদের প্রত্যাশা এটুকুই। এছাড়াও কাজ চলছে নিজের দ্বিতীয় আলবামের, একই ব্যানার থেকে যা আসছে শিগগিরিই।.

পূর্ববর্তী নিবন্ধআজিজুল হাকিম লাইফ সাপোর্টে
পরবর্তী নিবন্ধমাকে নিয়ে আলাউদ্দিন তাহেরের অন্যরকম গান