৯ বছরের শিশুকে ধর্ষণ, সীতাকুণ্ডে তরুণ গ্রেফতার

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৩১ মার্চ, ২০২২ at ১:১২ অপরাহ্ণ

সীতাকুণ্ডে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. শাহীন (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন। মো.শাহীন স্থানীয় ইয়াসিন নগর এলাকার নেজাম উদ্দিনের ছেলে।

র‌্যাব জানিয়েছে, গত ২৩ মার্চ ওই ছাত্রীর পিতা-মাতা প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশ্যে চলে যায়। মাদরাসায় ক্লাস শেষে দুপুর ২টার দিকে ঘরে ফিরলে কেউ না থাকার সুযোগে মো. শাহীন তাকে প্রলোভন দেখিয়ে ও ম্যাজিক লাইট দেখাবে বলে ফুসলিয়ে বসতঘরে নিয়ে যায়। সেখানে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করলে চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন।

তখন ধর্ষক শাহীন পালিয়ে যায়। পরে শিশুর পিতাকে খবর দিলে তিনি সন্তানকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) প্রেরণ করেন।

বর্তমানে ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে শিশুটি। এ ঘটনায় গত ২৭ মার্চ শিশুর পিতা সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার জানান, মামলা দায়ের করার পর থেকে অভিযুক্ত মো. শাহীন বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট বাজার এলাকা থেকে গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (৩০ মার্চ) বিকেলে সোয়া পাঁচটার দিকে অভিযান চালিয়ে শাহীনকে গ্রেফতার করা হয়। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচার মাস পর করোনা শূন্য চট্টগ্রাম
পরবর্তী নিবন্ধখাবারে কৃত্রিম রং ও মেয়াদোত্তীর্ণ বেকারি পণ্য উৎপাদন