৬ কোটি টাকা ব্যয়ে চবি এলামনাই সেন্টারের নির্মাণ কাজ উদ্বোধন

| শনিবার , ৩ জুন, ২০২৩ at ৫:৪৬ পূর্বাহ্ণ

চবি প্রাক্তন শিক্ষার্থীদের দীর্ঘ দিনের স্বপ্ন চট্টগ্রাম শহরের প্রাণকেন্দ্রে এলামনাই সেন্টার। একই ছাদের নিচে হবে বিভিন্ন প্রজন্মের সৃজনশীল কর্মকাণ্ড। বহুল আরাধ্য সে স্বপ্ন আজ পূরণের পথে। গতকাল শুক্রবার চবি এলামনাই সেন্টারের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। আনুমানিক ৬ কোটি টাকা প্রাক্কলিত ব্যয়ে ২০ হাজার বর্গফুট এই ভবনের নির্মাণ কাজ ২০২৪ সালের ডিসেম্বর মাসে মধ্যে এই ভবনের নির্মাণ কাজ সমাপ্ত করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

এই উপলক্ষ্যে গতকাল শুক্রবার চবি এলামনাই সেন্টারের জন্য বন্দর কর্তৃপক্ষের বরাদ্দকৃত ৯.৫ কাঠা জায়গা সংলগ্ন মসজিদে বাদ আছর কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলে চট্টগ্রাম চেম্বার সভাপতি, সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলমসহ এলামনাই নেতৃবৃন্দ এবং সকল ব্যাচ ভিত্তিক এলামনাই সদস্যরা উপস্থিত ছিলেন।

এরপর চবি এলামনাই নেতৃবৃন্দ মাটি কেটে এলামনাই সেন্টার ভবন কাজের উদ্বোধন ঘোষণা করেন। এই উপলক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন, সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, সহ সভাপতি আবুল কদর, সাবেক এমপি মাহজারুল হক শাহ, চাকসুর ভিপি নাজিম উদ্দিন, গিয়াস উদ্দিন, আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ছৈয়দ সগীর আহমেদ, কামরুল হাসান হারুন, কাজী মাহমুদ ইমাম বিলু, আমিন হেলালী, অ্যাড. মোহম্মদ শামীম, সাইফুদ্দিন সাকী, দাউদ আবদুল্লাহ লিটন, শামীমা হারুন লুবনা, জহিরুল আলম, ইউসুফ চৌধুরী, শাহনেয়াজ খালেদ, মারুফ আহমেদ মনসুর, শাহজাহান চৌধুরী, মোকাদ্দেস আলী শাহীন, জাফরুল আলম, ফেরদৌস বশীর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঅতীত আর বর্তমান বাংলাদেশের তফাৎ মানুষকে বুঝাতে হবে
পরবর্তী নিবন্ধবাস্তুতন্ত্র পুনর্গঠন সম্ভব