৩য় বর্ষে বু বু ওয়ার্ল্ড, নানা আয়োজন

| মঙ্গলবার , ৭ ডিসেম্বর, ২০২১ at ১০:৫৮ পূর্বাহ্ণ

৩য় বর্ষে পদার্পণ উদযাপন করলো শিশুদের সামাজিক ক্লাব বু বু ওয়ার্ল্ড। নব বর্ষে পদার্পন উপলক্ষে বু বু ওয়ার্ল্ড-কে সাজানো হয়েছে সম্পূর্ণ নতুনরূপে। ২০১৯ সালের নভেম্বর মাসে চট্টগ্রামের শিশুদের মনন ও বিকাশের জন্য গড়ে তোলা ক্লাবটি খুব কম সময়ে শিশুদের কাছে জনপ্রিয় হয়ে ওঠে। এ জনপ্রিয়তার ধারাবাহিকতায় ক্লাবটি নব বর্ষে পদার্পণ উপলক্ষে তিন দিন জুড়ে কর্মসূচি গ্রহণ করেছে। এর মধ্যে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিভিন্ন ডিস্কাউন্ট অফার ও অংশগ্রহণকারীদের পুরস্কারসহ নানা কর্মসূচি অন্যতম।
চট্টগ্রামের অন্যতম সেরা ডেভেলপার প্রতিষ্ঠান সিপিডিএল, নগরীর জামালখান এলাকার এসএস খালেদ রোডে বু বু ওয়ার্ল্ড গড়ে তোলার পর থেকে তা জনপ্রিয় হয়ে উঠে। সঠিক স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা থাকায় শিশুদের উপস্থিতিতে অভিভাবকরাও নিশ্চিন্ত। গত রোববার বু বু ওয়ার্ল্ডের ৩য় বর্ষে পদার্পণ উদযাপন অনুষ্ঠানে কেক কেটে এর উদ্বোধন করেন সিপিডিএলের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ইফতেখার হোসেন। এ সময় বু বু ওয়ার্ল্ডে ঘুরতে আসা শিশু এবং তাদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন, ‘শিশুদের জন্য যথাযথ বিনোদনের স্থান থাকতে হবে। আর এতে বু বু ওয়ার্ল্ড সময়ের সাথে সাথে শিশুদের চাহিদা অনুযায়ী সেবা দিতে চেষ্টা করছে। একইসাথে দেশের বিভিন্ন শহরেও যাতে এই সেবা ছড়িয়ে দেয়া যায় সেই লক্ষে কাজ করা হচ্ছে।’ এদিকে বু বু ওয়ার্ল্ডে শিশুদের বুদ্ধিবৃত্তিক বিভিন্ন রাইডের পাশাপাশি শারীরিক পরিশ্রমের বিভিন্ন রাইডও রয়েছে। এতে শিশুরা উভয়মুখী মেধায় সমৃদ্ধ হবে। অপরদিকে এর পাশেই সংযুক্ত রয়েছে একটি রেস্টুরেন্ট, যেখানে সাশ্রয়ী মূল্যে মিলবে হরেক রকমের মজাদার খাবার। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ভার্সিটিতে ফার্মেসি বিভাগের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান
পরবর্তী নিবন্ধহাক্কানী গ্রুপের সাথে এপিক হেলথ কেয়ারের সেবা চুক্তি