হুমকি পেয়ে থানায় জিডি করলেন নিপুণ

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:০৩ অপরাহ্ণ

বসন্ত ও ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ফুল কিনতে গিয়ে অজ্ঞাত কয়েকজনের কাছ থেকে হুমকি পেয়েছেন চিত্রনায়িকা নিপুণ। এ কারণে নিজের নিরাপত্তা চেয়ে বনানী থানায় সাধারণ ডায়েরি করেছেন এই চিত্রনায়িকা।

মঙ্গলবার বিকেলে (১৫ ফেব্রুয়ারি) এফডিসিতে সংবাদ সম্মেলন করে জিডি সম্পর্কে জানান নিপুণ। তিনি বলেন, সোমবার সকালে অজ্ঞাত কয়েকজন বনানী সুপারমার্কেটে তাকে হুমকি দেয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে চলমান দ্বন্দ্বের কারণে এই হুমকি পেয়েছেন বলে মনে করছেন নিপুণ।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে নিপুণ বলেন, ‘গতকাল সকাল ৮টায় আমি বাসা থেকে ফুল কেনার জন্য বনানী সুপারমার্কেটে যাই। গাড়ি থেকে নামার সময় কয়েকজন এগিয়ে আসেন। আমি তাদের ভিক্ষুক ভেবেছিলাম। পরে তারা কাছে এসে মামলাটা তুলে নিতে বলেন।

নইলে বিষয়টি ভালো হবে না বলেও হুমকি দেন। আমার মনে হয়, মামলা বলতে চলমান আদালতের যে আপিল সেটার কথা বলেছেন। তাই আমি থানায় জিডি করেছি।’

বিষয়টিকে এই সময় হালকাভাবে না নিয়ে শেষ পর্যন্ত তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর বনানী থানায় এ সংক্রান্ত একটি জিডি (নং ৮২৯, তাং ১৫-০২-২০২২) নথিভুক্ত করেছেন তিনি।

মঙ্গলবার সংবাদ সম্মেলনে নিপুণের পাশে ছিলেন নির্বাচনে আপিল বোর্ডের প্রধান নির্মাতা সোহানুর রহমান সোহান, প্রযোজক খসরু, ডি এ তায়েব সহ অনেকেই।

পূর্ববর্তী নিবন্ধসুবিধাবঞ্চিত শিশুদের পাশে স্মাইল বাংলাদেশ
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় সাড়ে ৮ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩