হাসপাতালের সামনে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে খুন

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ১৮ মার্চ, ২০২২ at ৭:৫৩ পূর্বাহ্ণ

রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে সদর উপজেলা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক জয় ত্রিপুরাকে (২৫) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে এই ঘটনাটি ঘটে। তিনি শহরের দেবাশীষ নগরের খোকন মনি ত্রিপুরার পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে রাঙামাটি সদর হাসপাতালের প্রবেশ মুখে দাঁড়িয়ে ছিলেন ছাত্রলীগের রাঙামাটি উপজেলা সদর শাখার উপপ্রচার সম্পাদক জয় ত্রিপুরা। এ সময় কয়েকজন দুর্বৃত্ত হঠাৎ এসে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। এক পর্যায়ে জয় মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে ছাত্রলীগের নেতাকর্মীরা হাসপাতালে ছুটে আসেন। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা গণমাধ্যমকে বলেন, পার্বত্য চট্টগ্রামে পাহাড়িদের মধ্যে যারা ছাত্ররাজনীতি করেন তারা সবসময় আতংকে থাকেন। আমরা চাই জয় ত্রিপুরার আসল হত্যাকারীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।
এ ব্যাপারে রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, রাত প্রায় আড়াইটার দিকে হাসপাতাল এলাকায় জয় ত্রিপুরা নামে এক যুবককে দুর্বৃত্তরা ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো পর্যন্ত জানা যায়নি। তিনি জানান, নিহতের বড় ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছেন।

পূর্ববর্তী নিবন্ধরেলওয়ের সীমানা দেয়ালে ফাটল, ভয়ে ভয়ে হাঁটে পথচারী
পরবর্তী নিবন্ধউপজেলায় পাঠানো হচ্ছে টিসিবি পণ্যের চালান