হালিশহরে ১১৬ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৩ মে, ২০২৩ at ৮:০২ পূর্বাহ্ণ

নগরীর হালিশহর থানাধীন কে ব্লকের একটি বাসার সামনে থেকে ১১৬ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হল ঝিনাইদহের শৈলকূপের জলিল মিয়ার বাড়ির ডা. মৃত আবদুল মিয়ার পুত্র আব্দুল রউফ টিটু (৫০), তিনি বর্তমানে কে ব্লকের ২ নং রোডের ব্রুকলিন প্যালেস নামের একটি বাসায় ভাড়া থাকতো। এছাড়া ফেনী সদরের কালীদহ চেয়ারম্যান বাড়ির আবুল কালাম আজাদের পুত্র আবু রায়হান প্রকাশ রুমানকেও (৪৪) গ্রেপ্তার করা হয়। বর্তমানে তিনি হালিশহর থানার বসুন্ধরা গোল্ডেন আবাসিক এলাকায় বসবাস করেন।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোজাহেদুল হাসান দৈনিক আজাদীকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হালিশহর থানা পুলিশ কে ব্লকের ব্রুকলিন প্যালেস নামের একটি ভবনের নিচে অভিযান চালিয়ে ২ লাখ ৩২ হাজার টাকা মূল্যের ১১৬ বোতল নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে। এরমধ্যে এক নম্বর আসামি আব্দুল রউফ টিটু ওই ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতো। সিসি ক্যামেরা পর্যবেক্ষণে আমরা দেখতে পেয়েছি গত রোববার রাত ১১টার দিকে দুই নম্বর আসামি আবু রায়হান প্রকাশ রুমান একটি লাল ব্যাগ নিয়ে আব্দুল রউফ টিটুর বাসায় প্রবেশ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি টিটু স্বীকার করেছে পরিবহন ব্যবসার আড়ালে সে দীর্ঘদিন ধরে কুমিল্লা ও ঝিনাইদহের বিভিন্ন এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে চট্টগ্রামে পাইকারী ও খুচরা মূল্যে বিক্রি করে আসছিল।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষা ও গবেষণায় দ্বিপাক্ষিক সহযোগিতার আশ্বাস
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে ফ্রি চক্ষু ক্যাম্প ও রক্তদান কর্মসূচি