হালিশহরে প্রতিপক্ষের হামলায় কিশোর আহত, আটক ৪

আজাদী প্রতিবেদন | রবিবার , ৬ ফেব্রুয়ারি, ২০২২ at ৭:২০ পূর্বাহ্ণ

নগরীর হালিশহরে প্রতিপক্ষের হামলায় সাহিদুল ইসলাম (১৫) নামে এক কিশোর আহত হয়েছেন। গত শুক্রবার রাতে হালিশহর বি ব্লকের ৯ নং লেইনের মাথায় এ ঘটনা ঘটেছে। আহত সাহিদুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
এ ঘটনায় সাহিদুলের বাবা মো. শামীম কাজী বাদি হয়ে গতকাল শনিবার হালিশহর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ৯ জনকে আসামি করা হয়েছে। ঘটনা ও মামলার তথ্য নিশ্চিত করে এরইমধ্যে চারজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী। এরা হলেন আশিকুর রহমান (১৯), আসিফ (১৭), মো. মানিক (১৫) ও মো. জনি (১৫)।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, সাহিদুল ইসলাম একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। বন্ধুদের নিয়ে শুক্রবার সন্ধ্যায় হালিশহর বি ব্লকে ব্রিজের নিচে পিকনিকের আয়োজন করে সাহিদুল। রাত ৯টার দিকে এস ক্লাব মোড়ের একটি হোটেলে নাস্তা করে পিকনিক স্পটে ফেরার সময় ৯ নং লেইনের মাথায় পেঁৗঁছালে আসামিরা লোহার রড, লাঠি, চাকু ইত্যাদি দিয়ে সাহিদুলকে মারধর শুরু করে। এ সময় লোহার রড ও চাকু দিয়ে সাহিদুলকে গুরুতর জখম করা হয়। পূর্ব শত্রুতার জের ধরে সাহিদুলের উপর এ হামলা চালানো হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদুই মাসের মধ্যে করতে হবে দক্ষিণ জেলা বিএনপি সম্মেলন
পরবর্তী নিবন্ধবিশেষজ্ঞ চিকিৎসক সেজে ১৪ বছর ধরে প্রতারণা