হার্ট অ্যাটাক করে হাসপাতালে জামিল

| শনিবার , ১৬ জুলাই, ২০২২ at ৭:২৯ পূর্বাহ্ণ

‘মীরাক্কেল’খ্যাত কমেডিয়ান-অভিনেতা জামিল হোসেন হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি রয়েছেন। গতকাল শুক্রবার রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে তাকে ভর্তি করা হয়েছে তাকে। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। খবর বাংলানিউজের।
এ তথ্য নিশ্চিত করেন অভিনয়শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক ও অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।
সামাজিকমাধ্যমে তিনি লেখেন, ‘সবার কল রিসিভ করতে পারছি না, এ জন্য দুঃখিত। জামিল ভাই আগের থেকে কিছুটা ভালো আছেন। তার হার্ট অ্যাটাক হয়েছে, তা ডক্টর নিশ্চিত করেছেন। চিকিৎসা চলমান রয়েছে। তার সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।
পাশাপাশি পাঁচ সেকেন্ড দৈর্ঘ্যের একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেছেন ঊর্মিলা। তাতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন জামিল হোসেন। ভিডিওতে জামিল বলেন, ‘আমি ভালো আছি, সবাই দোয়া করবেন। জানা গেছে, গেল তিন ধরে অসুস্থ জামিল। এ সময় তিনি বাসাতেই ছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তার অবস্থা গুরুতর হলে একটি হাসপাতালে নেওয়া হয়। এরপর অভিনেতা ডা. এজাজুল ইসলামের পরামর্শে নেওয়া হয় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে। বর্তমানে অভিনেতা সেখানেই ভর্তি আছেন। টেলিভিশন নাটকের অভিনেতা-অভিনেত্রীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হোসেন।

পূর্ববর্তী নিবন্ধহাসপাতালে ফেরদৌস ওয়াহিদ
পরবর্তী নিবন্ধমিস্টার পারফেক্টশনিস্ট’র ব্যস্ততা কী নিয়ে?