হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ২৫ মে, ২০২৪ at ৬:৪৯ অপরাহ্ণ

হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে নুরুল আবছার (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (২৫ মে) বেলা ১২ টার দিকে হাটহাজারী পৌরসভার একটি নবনির্মিত ভবনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবছার পৌরসভার ২নং ওয়ার্ডের পশ্চিম দেওয়ান নগরস্থ খেরু পাড়া এলাকার আবদুল লতিফের পুত্র।

হাটহাজারী পৌরসভার সহায়ক কমিটির সদস্য সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলী আযম দুপুরের দিকে জানান, হাটহাজারী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের কর্মচারী নুরুল আবছার চাকরির পাশাপাশি হাটহাজারী বাজারে একটি ওয়েল্ডিংয়ের দোকানের ব্যবসা করতেন। তার দোকানের কর্মচারীরা ঘটনার দিন একটি নব নির্মিত ভবনে কাজ করতে যায়।

তিনি সেখানে কাজের তদারকি করতে গেলে সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। সাথে সাথে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক শনিবার বিকালের দিকে দৈনিক আজাদীকে জানান, বিদ্যুৎস্পৃষ্ট হওয়া একজনকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছিলো। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিলো।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা দৈনিক আজাদীকে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধইপিজেডে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে ঘাতক বাস চালক আটক