হাটহাজারীতে নিখোঁজ শিশুকন্যার লা শ উদ্ধার

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ২০ জানুয়ারি, ২০২৪ at ১০:৫৯ অপরাহ্ণ

হাটহাজারীতে পাইজা আক্তার হালিমা (৮) নামের এক নিখোঁজ শিশু কন্যার লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার ১৪নং শিকারপুর ইউপির ২নং ওয়াডস্থ পূর্ব শিকারপুরের চন্দ্রবিলস্থ ইডেন নুর ইনস্টিটিউট অব টেকনোলজি নামক প্রতিষ্ঠানের পিছন থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার করা লাশটি ভোলা জেলার ভোলা সদর থানার ৯নং ওয়ার্ডস্থ গাজীর চর এলাকার মো. আকবর হোসেনের কন্যার।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত দেড় ২ মাস পূর্বে হালিমা তার খালার বাসা ১৪নং শিকারপুর ইউপির পশ্চিম শিকারপুরস্থ ১নং ওয়ার্ডের জসিমের ভাড়া বাসায় বেড়াতে আসে। এর মধ্যে গত কিছুদিন পূর্বে হঠাৎ করে নিখোঁজ হয় শিশু হালিমা।

অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে চলতি বছরের গত ১১ জানুয়ারি হাটহাজারী মডেল থানায় শিশু হালিমার পরিবারের পক্ষ থেকে একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

এদিকে ডায়েরি করার ৯ দিন পর উল্লেখিত স্থানে স্থানীয়রা একটি শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশকে জানালে আজ শনিবার বিকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে সন্ধ্যার দিকে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারকারী হাটহাজারী মডেল থানা পুলিশ রাত ৮ টার দিকে দৈনিক আজাদীকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান লাশ উদ্ধারের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা মার্ডার। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় আনা হয়েছে।

তদন্তের স্বার্থে আপাতত তাদের নাম বলা যাচ্ছে না। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে। আর এ ঘটনায় মার্ডার মামলা করা হবে।

পূর্ববর্তী নিবন্ধ‘অসুস্থ’ নারীকে সাহায্য করতে গিয়ে চক্রের ফাঁদে যুবক, বায়েজিদে গ্রেফতার ৫
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা