হাটহাজারীতে কার ও সিএনজির সং ঘ র্ষ, আহত ৩

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ১৫ মার্চ, ২০২৪ at ৯:০২ অপরাহ্ণ

হাটহাজারীতে প্রাইভেটকার ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাধন নাথ (৫০), মোহাম্মদ কাসেম (৩৭) ও শাহাজান (৩৫) নামের তিন ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) বিকাল ৫ টার দিকে পৌরসভার আব্বাসিয়া ফুল এলাকা মাটিয়া মসজিদস্থ হাটহাজারী নাজিরহাট আঞ্চলিক মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, পৌরসভার আলীপুর গ্রামের প্রফুল্ল নাথের পুত্র সাধন নাথ, পৌরসভার ৮ নং ওয়ার্ডের মৃত আলী আহমদের পুত্র মো.কাসেম, এবং পৌরসভার আলমপুর গ্রামের মনসুর আহম্মদের পুত্র শাহজাহান।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকাল আনুমানিক পাঁচটার দিকে হাটহাজারীগামী একটি প্রাইভেটকার উল্লেখিত স্থান অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পশ্চিম পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশার সামনে সজোরে ধাক্কা দিলে সিএনজিচালক ও পাশ্ববর্তী রিকশা গ্যারেজের মিস্ত্রিসহ তিনজন গুরুতর আহত হয়।

পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিলেও আহত মো. শাহাজানের আঘাত গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দেন।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক আজাদীকে জানান, দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে শাহাজান নামের একজনের আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদ্রুত সময়ে জিম্মি জাহাজ ও নাবিকদের মুক্ত করার প্রচেষ্টা চলছে : চট্টগ্রামে পররাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে সিএনজি টেক্সিতেই সন্তান প্রসব